৩১ মে ২০২০

পোর্ট সিটি ভার্সিটিতে নারী দিবস উদযাপন

-

‘প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার’ প্রতিপাদ্যকে সামনে রেখে গত রোববার আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: নুরল আনোয়ার কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক প্রকৌশলী মফজল আহমেদ, প্রক্টর, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীর অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে দিবসটি উদযাপিত হয়েছে। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের প্রভাষক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কল্যাণ উপদেষ্টা, সুরাইয়া সুলতানা শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 


আরো সংবাদ

বাবার লাশ দাফন করে পরীক্ষায় অংশ নেয়া আমিরুল গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে মাগুরায় ডেঙ্গু বিস্তাররোধে সেনাবাহিনীর জীবাণুনাশক স্প্রে ও মশারি বিতরণ দাখিলে মাদরাসা বোর্ডে শীর্ষে ঝালকাঠি এনএস কামিল মাদরাসা কাজিপুরে মাঠের ফসল নষ্ট হচ্ছে মাঠেই শার্শায় ১০ টাকার চাল বিতরণে অনিয়মের অভিযোগ এসএসসি’র ফলে অকৃতকার্য, মহেশপুরে ছাত্রের আত্মহত্যা নোয়াখালীতে একদিনে ৯০ জনের করোনা শনাক্ত ‘বর্ধিত বাস ভাড়া স্থগিত ও বিআরটিএ’র ব্যয় বিশ্লেষণ কমিটি পুনর্গঠন করুন’ চাঁদপুর থেকে দুই মাস পর লঞ্চ চলাচল শুরু মাদ্রাসায় জিপিএ-৫ বেড়েছে কমেছে পাসের হার বাসের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত অগ্রহণযোগ্য : তাবিথ 

সকল