২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শ্রমিক সমাজকে ইসলামী আদর্শে গড়ে তোলা সময়ের দাবি : নজরুল ইসলাম

-

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর উপদেষ্টা নজরুল ইসলাম বলেছেন, মেহনতি মানুষের অধিকার আদায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা ছাড়া দেশে শান্তি আসবে না। শ্রমিকরা বর্তমানে অবহেলিত এবং বঞ্চনার শিকার। নীতিনৈতিকতা ও আদর্শ জীবন গঠন তাদের দুরূহ হয়ে পড়েছে।
তিনি সম্প্রতি বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর আলকরণ ওয়ার্ড পূর্ব শাখা আয়োজিত ইউনিট দায়িতশীলদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, শ্রমিক সমাজকে ইসলামী আদর্শের ভিত্তিতে গড়ে তোলা সময়ের দাবি। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন শ্রমিকদেরকে ইসলামী আদর্শের ভিত্তিতে গড়ে তোলার চেষ্টা করছে এবং নিরীহ বঞ্চিতদের ন্যায্য অধিকার আদায়ের আন্দোলনে ভূমিকা রাখছে।
ওয়ার্ডের সভাপতি শহিদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক এস এম লুৎফর রহমান, সদর অঞ্চলের সভাপতি মকবুল আহমদ ভুঁইয়া, সহসাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদুল ইসলাম, আব্দুল্লাহ মুহাম্মদ বেলাল, ওয়ার্ডের সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল