৩১ মে ২০২০

বিটিসিএল অস্থায়ী কর্মচারীদের কর্মবিরতি

-

চাকরি স্থায়ী করার দাবিতে বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) দিন হাজিরার ভিত্তিতে নিয়োগ করা (ক্যাজুয়েল) শ্রমিক-কর্মচারী কল্যাণ সমিতি কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছেন। গত ২ মার্চ চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে কর্মবিরতি ও গণসংযোগ কর্মসূচি পালন করেন অস্থায়ী ভিত্তিতে চাকরিরত চট্টগ্রাম অঞ্চলের বিটিসিএলের শ্রমিক-কর্মচারীরা।
চট্টগ্রাম আগ্রাবাদ আঞ্চলিক কার্যালয়ের কর্মসূচিতে সভাপতিত্ব করেন সমিতির চট্টগ্রাম অঞ্চলের সভাপতি মো: আব্দুল আওয়াল। কর্মসূচিতে বক্তব্য দেন অজয় মল্লিক, শামসুজ্জামান স্বপন, মো: রবিউল হোসেন, আব্দুর খায়ের মজুমদার, গোলাম মোস্তফা, মো: বাদল, আব্দুল মজিদ, মিন্টু এবং সমিতির বিভিন্নপর্যায়ের নেতারা। বক্তারা অনতিবিলম্বে দিন হাজিরার ভিত্তিতে নিয়োগ করা শ্রমিক-কর্মচারীদের চাকরি স্থায়ীকরণের জন্য বিটিসিএল কর্তৃপক্ষ ও সরকারের কাছে জোর দাবি জানান।


আরো সংবাদ

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু নওগাঁয় ট্রাক্টরের চাপায় শিশু নিহত গণপরিবহনের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের আহ্বান জামায়াতের গাবতলীর বাগবাড়ীতে জিয়ার ৩৯তম শাহাদত বার্ষিকীতে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত গণপরিবহনে দ্বিগুণ ভাড়া বৃদ্ধি দেশে নতুন সঙ্কট সৃষ্টি করবে : ইসলামী আন্দোলন রাণীনগরে আরো ১ জনের করোনা শনাক্ত আরব আমিরাতে করোনায় ৬১ প্রবাসী বাংলাদেশীর মৃত্যু এসএসসি : পাসের হার ও জিপিএ, দুদিকেই এগিয়ে মেয়েরা ৬০ শতাংশ ভাড়া বাড়ানো অগ্রণযোগ্য : জামায়াত বাবার লাশ দাফন করে পরীক্ষায় অংশ নেয়া আমিরুল গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে মাগুরায় ডেঙ্গু বিস্তাররোধে সেনাবাহিনীর জীবাণুনাশক স্প্রে ও মশারি বিতরণ

সকল