৩১ মে ২০২০

নগরপিতা নয়, নগরবাসীর সেবক হতে চাই : ডা: শাহাদাত

-

বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী নগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন বলেছেন, আমি নগরপিতা নয়; বরং নগরবাসীর সেবক হতে চাই। তিনি বলেন, বেগম খালেদা জিয়া যখনই ক্ষমতায় ছিলেন দেশের ও জনগণের সব কিছু করেছেন। ফখরুদ্দীন, মইন উদ্দিন মাইনাস টু ফর্মুলায় অনেক চেষ্টা করলেও তাকে বিদেশে পাঠাতে পারেনি। তিনি বলেন, দেশে হাজার হাজার কোটি টাকা লুট হলেও তাদের বিচার হয় না, কিন্তু বেগম খালেদা জিয়াকে দুই কোটি টাকার জন্য দুই বছরের অধিক সময় জেলে থাকতে হচ্ছে।
ডা: শাহাদাত হোসেন বলেন, জনগণ যেভাবে ভোটকেন্দ্র থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, সেক্ষেত্রে প্রশাসনকে উদ্যোগ নিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসার কাজ করতে হবে। তিনি গত মঙ্গলবার পূর্ব বাকলিয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে এ কথা বলেন এবং ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি মোহাম্মদ আলী, নিয়াজ মোহাম্মদ খান, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, বিএনপি নেতা এ কে এম আনিসুর রহমান, নগর বিএনপির সহপ্রচার সম্পাদক মো: শাহজাহান, সদস্য এম এ সবুর, মোহাম্মদ জসীমউদ্দীন, মহিলা কাউন্সিলর প্রার্থী শাহিদা বেগম, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল সগীর, বিএনপি নেতা মুজিবুর রহমান, আবুল কালাম আবু, মোহাম্মদ ইউনুস, আবু বক্কর সিদ্দিক, মোহাম্মদ লোকমান, মান্নান, ইকবাল প্রমুখ।


আরো সংবাদ