২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান আজ শুরু

-

চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান আজ শুরু হচ্ছে। আজ বৃহস্পতিবার চবি ক্যাম্পাসে এবং আগামীকাল শুক্রবার চট্টগ্রাম শহরের বহদ্দারহাটের স্বাধীনতা কমপ্লেক্সে বর্ণাঢ্যভাবে উদযাপিত হবে এ সুবর্ণজয়ন্তী। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) রাজনীতি বিজ্ঞান বিভাগ গৌরবময় ৫০ বছর পেরিয়ে এসেছে। বিশিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী প্রফেসর ড. আর আই চৌধুরীর হাতে গড়া প্রতিষ্ঠান এখন বিদ্যাচর্চার বিশাল ক্ষেত্র।
সুবর্ণজয়ন্তীতে বিভাগের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এতে সেমিনার, আনন্দমিছিল, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজনে অংশ নেবেন বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা। আজ সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ আবদুর রব হল মাঠে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার অনুষ্ঠানের উদ্বোধন করবেন।

 


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল