২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পতেঙ্গা ইসলামিয়া ফাযিল মাদরাসার সাবেক অধ্যাপক মুসলিম মিয়ার স্মরণসভা

-

পতেঙ্গা ইসলামিয়া ফাযিল (ডিগ্রি) মাদরাসার অধ্যাপক সাবেক মো: মুসলিম মিয়ার জীবন ও কর্ম নিয়ে তার স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল গতকাল সকালে মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ মাওলানা আবু সালেহ মুহাম্মদ ছলীমুল্লাহ এতে সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মাদরাসা কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোজাহেরুল আলম। বিশেষ আলোচক ছিলেন মাদরাসা কমিটির সদস্য মো: আবদুস সবুর, উপাধ্যক্ষ মো: আবদুল মোতালেব, অধ্যাপক মুহাম্মদ মাহমুদুল হাসান, মরহুম মুসলিম মিয়ার বড় ভাই সাংবাদিক মো: মুজাহিদুল ইসলাম। মরহুমের জীবন ও কর্মময় স্মৃতিচারণ করেন মাওলানা মাহমুদুল ইসলাম, অধ্যাপক মিজানুর রহমান, মাওলানা সফিকুর রহমান ভূঁইয়া, মাওলানা সেলিম জাহাঙ্গীর, মাওলানা মামুনুর রশিদ, এস এম নুরুল আমিন, এম এ রউফ, তোফাজ্জল হোসাইন, বেলাল আনসারী, মোস্তফা, সিরাজুল মোস্তাফা, মাওলানা মাহবুবুর রহামন, মাওলানা আবদুর রহমান, মাওলানা আনিসুর রহমান, মাওলানা হাফেজ ইদ্রিস, নাসির উদ্দিন মিজান প্রমুখ। দোয়া মাহফিলে মরহুম মুসলিম মিয়ার স্ত্রী দিলরুবা আকতার ও তার দুই মেয়ে মুমু ও মুনিয়া উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, অধ্যাপক মো: মুসলিম মিয়া শিক্ষাকতা জীবনে দায়িত্ব পালনে খুবই নিষ্ঠাবান ছিলেন। তিনি খুবই ভদ্র, নম্র ও সততার সাথে কর্তব্য পালন করে গেছেন। শুধু প্রতিষ্ঠানে নয়, তার এলাকায়ও তিনি একজন সমাজকর্মী ও ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
২০২৪-এর নির্বাচন : স্বৈরশাসনের হাতছানি গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা

সকল