২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর ৩১তম ওরস কাল : প্রস্তুতি সভা অনুষ্ঠিত

-

সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর (কঃ) ৩১তম ওরস আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হবে। ওরস উপলক্ষে মাইজভাণ্ডার শরিফ গাউসিয়া হক মনজিল কর্তৃপক্ষ ও উপজেলা প্রশাসনের সাথে আইনশৃঙ্খলা সম্পর্কীয় এক সভা সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সায়েদুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ কর্মকর্তা, ফটিকছড়ি থানার পুলিশ কর্মকর্তা, উপজেলা নির্বাহী প্রকৌশলী, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা, আজাদী বাজার পল্লীবিদ্যুৎ সমিতি-২, জনস্বাস্থ্য প্রকৌশলী, স্যানিটারি ইন্সপেক্টর এবং রোসাঙ্গিরী, নানুপুর ও দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যানদের প্রতিনিধিরা।
সভায় দূর-দূরান্ত থেকে আগত ভক্ত-আশেকদের সুবিধার্থে গাড়ি পার্কিংয়ের তত্ত্বাবধানে পুলিশ ও স্বেচ্ছাসেবকরা এ বিষয়ে দেখাশোনা করবেন। আইনশৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনকল্পে পর্যাপ্ত পুলিশ ফোর্স, পুলিশ সার্জেন্ট, ট্রাফিক কনস্টেবল, ভ্রাম্যমাণ পুলিশ টহলে নিয়োজিত থাকবেন এবং পুরো হক মনজিল এলাকা সিটিভি ক্যামেরার আওতায় আনা হবে। আজানের সাথে সাথে নামাজের মাইক ব্যতীত অন্য সব মাইক বন্ধ থাকবে। ওরসের দিনে বিদ্যুৎ বিভ্রাট নিরসন ও সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পল্লীবিদ্যুতকে দেয়া হয়েছে। নাজিরহাট দরবার রোডের যানবাহন চলাচলের সুবিধার্থে রাস্তার দুই পাশে সৃষ্ট গর্তগুলো জরুরি ভিত্তিতে ভরাট করার ব্যবস্থা নেয়া হয়েছে। এ ছাড়া স্যানিটারি ইন্সপেক্টর দ্বারা পরিবেশ দূষণমুক্ত রাখা, প্রভৃতি বিষয়ে সার্বক্ষণিক নজর রাখা ও তা রোধ করার ব্যবস্থাসহ আইনগত ব্যবস্থা গ্রহণ, প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসা উপকরণ ও ওষুধসহ দুইজন ডাক্তারের নেতৃত্বে দু’টি মেডিক্যাল টিম ও প্রয়োজনীয়সংখ্যক চিকিৎসা সহকারী নিয়োগ নিশ্চিত করার জন্য উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে অনুরোধ জানানো হয়।
এ ছাড়া ওরসে আগত আশেক-ভক্তদের সুবিধার্থে চট্টগ্রাম সিটি করপোরেশন কর্তৃপক্ষকে ভ্রাম্যমাণ টয়লেট স্থাপনের জন্য অনুরোধ জানানো হয়।

 


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল