২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিআইইউ অ্যাকাউন্টিং ক্লাবের যাত্রা শুরু

-

দক্ষতা, পেশাদারিত্ব, অভিজ্ঞতাÑ সবই যেন এক সুতোয় গাঁথা। স্বপ্নকে বাস্তবে রূপ দিতে এবার তারুণ্যমুখর বিশ্ববিদ্যালয় চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) যাত্রা শুরু করল অ্যাকাউন্টিং ক্লাব, সংক্ষেপে সিআইইউএসি।
নগরীর জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের অডিটোরিয়ামে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিআইইউর ভিসি ড. মাহফুজুল হক চৌধুরী।
তিনি তার বক্তব্যে বলেন, যেকোনো ক্লাব বা সংগঠন বিশ্ববিদ্যালয়ের তরুণদের সৃজনশীল মেধা বিকাশে বড় ধরনের ভূমিকা রাখে। সততা ও নিষ্ঠা বজায় রেখে অ্যাকাউন্টিং ক্লাব দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক পর্যায়েও সুনাম বয়ে আনবেÑ এমনটি প্রত্যাশা আমার।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিআইইউ বিজনেস স্কুলের উপদেষ্টা অধ্যাপক ড. আইয়ুব ইসলাম, ডিন ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ, সহযোগী অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, অ্যাকাউন্টিং ক্লাবের ফ্যাকাল্টি অ্যাডভাইজার ও সহযোগী অধ্যাপক ড. ইমন কল্যাণ চৌধুরী, সহকারী অধ্যাপক রাহাত বারী তুহিন, ড. সায়মা সুলতানা, প্রভাষক সাঈদ হাসান, ইফফাত ইশরাত খান, তামান্না জামান, অ্যাকাউন্টিং ক্লাব প্রেসিডেন্ট শিক্ষার্থী আমিনুল হক প্রমুখ। পরে সব সদস্যদের হাতে বিতরণ করা হয় সনদ।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল