০৪ জুলাই ২০২০

পার্কভিউ হসপিটালের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

-

নগরীর ২২ নং এনায়েত বাজার গোয়ালপাড়াস্থ লোকনাথ মন্দির প্রাঙ্গণে এলাকার সমাজসেবকদের উদ্যোগে এবং পার্কভিউ হসপিটালের সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
প্রধান অতিথি হিসেবে ক্যাম্প উদ্বোধন করেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন। ক্যাম্পে চিকিৎসা প্রধান করেন ডা: সালাহউদ্দিন এম এ এইচ চৌধুরী, ডা: আবদুর রহিম, ডা: মুন্তাসির, ডা: ফাবিহা জামানসহ বেশ কয়েকজন চিকিৎসক। এই ক্যাম্পে প্রায় ১০০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। এ উপলক্ষে এক অনুষ্ঠানে চিকিৎসকরা বলেন, জনগণ যাতে ফ্রি চিকিৎসা সেবা গ্রহণ করতে পারে, এটাই ছিল হাসপাতাল কর্তৃপক্ষের মহান উদ্দেশ্য। পার্ক ভিউহসপিটাল এই ফ্রি চিকিৎসাসেবা অনেকদিন ধরে দিয়ে আসছে এবং ভবিষ্যতে এই সেবা আরো দিয়ে যাবেন।

 

 


আরো সংবাদ

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)