২২ সেপ্টেম্বর ২০২০

রিজেন্সিতে ছবি প্রতিযোগিতা

-

প্রথমবারের মতো ছবি প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। এতে অংশগ্রহণ করে বিজয়ী হলে প্রিয়জনের সাথে হোটেলটিতে একটি বিশেষ দিনে স্টেক আইটেম খাওয়ার সুযোগ মিলবে।
‘উইন অ্যা স্টেক ডেট’ শিরোনামে এ প্রতিযোগিতায় অংশ নিতে হলে প্রথমে লাইক দিতে হবে হোটেলটির ফেসবুক পেজে। এরপর ‘উইন অ্যা স্টেক ডেট’ ইভেন্ট পেজে প্রিয়জনের সাথে একটি রোমান্টিক ছবি দিতে হবে। আর বিস্তারিত লিখে জানাতে হবে কেন নিজেদের ‘প্রাইম পেয়ার’ মানে ‘সফল যুগল’ মনে করেন।
অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্য থেকে বেছে নেয়া হবে তিন যুগলকে। তারাই বিশেষ স্টেক ডিনারে থাকার সুযোগ পাবেন। এ আয়োজনে ছবি পোস্ট করে অংশগ্রহণের শেষ সময় ১০ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত।
প্রতিযোগিতার বিজয়ী তার প্রিয়জনের সাথে অংশ নিতে পারবেন ঢাকা রিজেন্সির স্টেক ডিনারে।


আরো সংবাদ

জাতিসঙ্ঘের ৭৫ বছর : ভাষণ দিলেন না ট্রাম্প তালেবান যোদ্ধাদের হামলায় আফগান নিরাপত্তা বাহিনীর ১৪ সদস্য নিহত নিরাপদ ব্যাংকিং ব্যবস্থা প্রতিষ্ঠায় টিআইবির ১০ দফা সাহাবায়ে কিরামের বীরত্ব খালেদার চিকিৎসা নিয়ে বিএনপি নোংরা রাজনীতি করছে : হানিফ সাভারে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক ৬ বাংলাদেশ-মিয়ানমার : সামরিক শক্তিতে কে এগিয়ে? বরিশালে মুজিব জন্মশতবর্ষ অনুষ্ঠানের কেক নিয়ে যাওয়া সেই অধ্যক্ষ বরখাস্ত করোনায় মারা গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের নওশেরুজ্জামান প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত করায় সৈয়দপুরের সাংবাদিকদের মানববন্ধন ‘দেশি পেঁয়াজের ওপর নির্ভরশীলতা বাড়াতে হবে’

সকল