০২ জুলাই ২০২২
`

পেরিসিচকে দলে নিতে টটেনহ্যাম এগিয়ে

পেরিসিচকে দলে নিতে টটেনহ্যাম এগিয়ে - ছবি : সংগৃহীত

ফ্রি ট্রান্সফার সুবিধায় ইন্টার মিলান থেকে ক্রোয়েশিয়ার তারকা ফরোয়ার্ড ইভান পেরিসিচকে দলে ভেড়ানোর দ্বারপ্রান্তে পৌঁছে গেছে টটেনহ্যাম হটস্পার।

যদিও পেরিসিচকে দলে ধরে রাখতে চেয়েছিল ইন্টার। কিন্তু ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড তিন বছরের চুক্তিতে সপ্তাহে এক লাখ ২০ হাজার ইউরো দিতে ইতালিয়ান জায়ান্টদের কাছে প্রস্তাব দিয়েছিল। ইন্টার তা প্রত্যাখান করায় এই সুযোগটি লুফে নেয় টটেনহ্যাম। পেরিসিচকে বেশ বড় অঙ্কের বিনিময়ে দলে ভেড়াতে যাচ্ছে স্পার্স। এদিকে চেলসি ও জুভেন্টাসও পেরিসিচকে কিনতে আগ্রহ দেখিয়েছিল।

আরো দুই বছরের জন্য টটেনহ্যামের সাথে চুক্তি বৃদ্ধি করতে যাচ্ছেন কোচ এন্টোনিও কন্টে। ইন্টারের হয়ে এই জুটি সিরি-আ শিরোপা জয় করার পর উত্তর লন্ডনের ক্লাবে আবারো একত্রিত হতে যাচ্ছেন।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল