২২ আগস্ট ২০১৯
আ য়ো জ ন

উইবিডির উদ্যোক্তা সম্মাননা প্রদান

-

ওমেন্স এন্টারপ্রেনাস অব বাংলাদেশের (উইবিডি) আয়োজনে নারী উদ্যোক্তা সম্মাননা ও উদ্যোক্তা সমাবেশ অনুষ্ঠিত হয় ৩১ মাচ রোববার বিকেলে ধানমণ্ডির ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যাঙ্কুয়েট হলে। এ অনুষ্ঠানে সেরা ১০ জন নারী উদ্যোক্তাকে সম্মাননা জানানো হয়। ২০১৮ সালের কাজের ওপর ভিত্তি করে ১০টি ক্যাটাগরিতে উইবিডি উদ্যোক্তা সম্মাননাপ্রাপ্তরা হলেনÑ ড. ফারহানা মোবিন (স্বাস্থ্য ও সমাজসেবা), নুসরাত জাহান (আইটি), শারমিন সেলিম তুলি (পার্লার সেবা), মাকসুদা সোয়াইব (চামড়াজাত দ্রব্য প্রক্রিয়াজাত ও বাজারজাতকরণ), ইসরাত জাহান চৌধুরী (পাটজাত দ্রব্য প্রক্রিয়াকরণ ও বাজারজাতকরণ), মনিরা রহমান (অরগানিক পণ্য), পারভীন আক্তার (খামার), সামা জোহরা (পোশাক), নওরিন নুসরাত নিশিতা (উদ্যোক্তা), রাফাত আরা ডালিয়া (উদ্যোক্তা)।
নারী উদ্যোক্তাদের ব্যবসার প্রচার প্রসারসহ তাদের কাজ ও সফলতাকে স্বীকৃতি দেয়াই ওমেন্স এন্টারপ্রেনাস অব বাংলাদেশ উইবিডি মূল লক্ষ্য। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাইটেক পার্ক অথরিটির এমডি হোসনে আরা বেগম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেডের এমডি গোলাম মনোয়ার কামাল, এটু আই ইনোভেটিভ ফর অল-এর ইএম সলুশন আরকিটেক রিজওয়ানুল হক জামিসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উইবিডির চেয়ারপারসন শারমিন আকতার সাজ।

 


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet