২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে পুলিশ কর্মকর্তাসহ নিহত ৬

- ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি রাজ্যের জার্সি সিটিতে মঙ্গলবার ভয়াবহ ব্ন্দুকযুদ্ধে এক পুলিশ কর্মকর্তাসহ অন্তত ৬ জন নিহত হয়েছেন।

এদিকে গোলাগুলির ঘটনায় আরও দুই পুলিশ কর্মকর্তা আহত হলেও হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাদের ছেড়ে দেয়া হয়েছে বলেও জানিয়েছে কর্তৃপক্ষ।

জার্সি সিটি পুলিশ প্রধান মিখাইল ক্যালি জানান, নিহতদের মধ্যে দুজন বন্দুকধারী এবং তিনজন প্রত্যক্ষদর্শী রয়েছেন।

নিহত পুলিশ কর্মকর্তা গোয়েন্দা জোসেফ সিলস (৪০) ও তার উচ্চপদস্থ আধিকারিকরা সাম্প্রতিক বছরগুলোতে শহরের ওই রাস্তা থেকে অবৈধ অস্ত্র অপসারণ করে আসছিলেন। তাই ঘটনার আগে হয়তো তেমনই কোনো অবৈধ অস্ত্র অপসারণের সময় স্থানীয় একটি কবরস্থানের পাশে গোলাগুলির ঘটনাটি ঘটেছে।

ঘটনার জন্য শোক প্রকাশ করে মেয়র স্টিভেন ফুলপ বলেন, ‘জার্সি সিটি শহরের পক্ষে এটি অত্যন্ত কঠিন দিন। সিলস রাস্তায় সর্বাধিক অবৈধ অস্ত্র অপসারণে সেরা অফিসার ছিলেন। তিনি একজন ভাল পুলিশ অফিসার ছিলেন।’ এপি/ইউএনবি।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল