২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আরো এক কাণ্ড ঘটালেন ট্রাম্প (ভিডিও)

স্ত্রী মেলানিয়া একাই হাটতে হাটতে চলে আসেন ট্রাম্পের কাছে - ডেইলি মেইল

ন্যাটো সামিটের জন্য যুক্তরাজ্য সফরে যাবেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার জন্য অপেক্ষা করছিল হেলিকপ্টার। বাইরে টিপটিপ বৃষ্টি ঝরছিল। তাই ছাতা মাথায় পা বাড়ালেন আঙিনায়। হাঁটতে হাঁটতে প্রায় কাছেই চলে গেলেন হেলিকপ্টারের। হঠাৎ তার মনে হলো স্ত্রী মেলানিয়া ট্রাম্পের কথা। সাথে সাথেই পেছনে তাকালেন, কিন্তু ততক্ষণে ফাস্ট লেডি পা বাড়িয়েছেন আঙিনায়। স্ত্রীকে সাথে করে নিয়ে আসার কথা ভুলেই গিয়েছিলেন ট্রাম্প!

প্রেসিডেন্টের এই কাণ্ডের ভিডিও এখন মিডিয়ায় ঘুরছে।

তবে এবারই প্রথম নয়। এর আগেও নানান ঘটনা ঘটিয়েছেন ট্রাম্প। সূর্যগ্রহণের সময় চোখে কালো চশমা না দিয়েই সরাসরি কয়েকবার তাকিয়ে ছিলেন সূর্যের দিকে। কিন্তু তার ছেলে চশমা বাড়িয়ে দিতেই তা পরে আকাশের দিকে তাকান তিনি।

স্ত্রী মেলানিয়াকে ছাড়াই হেলিকপ্টারে উঠতে যাচ্ছিলেন ট্রাম্প

 

কিন্তু এবারের ঘটনাটি ট্রাম্প-বিদ্বেষীদের জন্য রসালো ছিল। কারণ ঘটনার সাথে যে যুক্ত আছেন ফাস্ট লেডি মেলানিয়া।

পুরো ঘটনাটি শুনুন। হোয়াইট হাউজের দক্ষিণ পার্শ্বের আঙিনায় ট্রাম্প আর তার স্ত্রীর জন্য অপেক্ষা করছিল একটি হেলিকপ্টার। দু'জন যাবেন যুক্তরাজ্য সফরে। উদ্দেশ্য ট্রাম্পের ন্যাটো সামিটে যোগ দেয়া। কিন্তু স্ত্রীকে নিয়ে আসতেই ভুলে গেলেন ট্রাম্প। একাই ছাতা হাতে বেড়িয়ে পড়লেন আঙিনায়। তারপর ধীরে ধীরে হাটতে হাটতে প্রায় পৌঁছে গেলেন হেলিকপ্টারের সিঁড়ির কাছে। ঠিক তখনি পেছনে ফিরলেন। ওহ, স্ত্রী মেলানিয়াকে তো ভুলেই গেছেন ট্রাম্প! তাই কয়েক পা এগিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু মেলানিয়া উঁচু হিল পরে দ্রুতই কাছে চলে আসেন। হাত ধরেন স্বামী ট্রাম্পের। তারপর কিছু বাক্য বিনিময়। পা রাখেন হেলিকপ্টারের সিঁড়িতে।

 

ন্যাটো সামিটে যোগ দেয়ার চেয়ে ট্রাম্পের এই ঘটনা নিয়েই এখন আলোচনা হচ্ছে সর্বত্র।

এ নিয়ে তৃতীয়বারের মতো ব্রিটেন সফরে গেলেন ট্রাম্প।

ভিডিওতে দেখুন -

সূত্র : ডেইলি মেইল


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল