১৫ ডিসেম্বর ২০১৯

যুক্তরাষ্ট্রে বাড়ির আঙিনায় গুলিতে নিহত ৪

মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্য ক্যালিফোর্নিয়ায় এক বাড়ির আঙিনায় জড়ো হওয়া মানুষের ওপর গুলিবর্ষণের ঘটনায় চারজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। ফ্রেসনো পুলিশের লেফটেন্যান্ট বিল ডোলি জানান, ফ্রেসনোর দক্ষিণপূর্ব এলাকায় রোববার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। সেখানে ফুটবল খেলা দেখার জন্য লোকজন জড়ো হয়েছিল।

ডেপুটি চিফ মাইকেল রিড জানান, মোট ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে তিনজনকে আঙিনায় মৃত পাওয়া যায়। চতুর্থ ব্যক্তির মৃত্যু হয় হাসপাতালে। বাকি ছয়জন বেঁচে যাবেন বলে আশা করা হচ্ছে এবং তারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। নিহতরা সবাই এশিয়ান এবং তাদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে বলে উল্লেখ করেন রিড।

বিল ডোলি বলেন, ‘আমরা যা জানি তা হলো যে এটি ছিল জমায়েত, আঙিনায় পরিবার ও বন্ধুদের জমায়েত। প্রত্যেকে ফুটবল দেখছিলেন। এ সময় অজ্ঞাত সন্দেহভাজন বাড়িতে এসে পেছনের আঙিনায় গিয়ে গুলি চালায়।’

গুলির সময় জমায়েতে প্রায় ৩৫ জন ছিলেন জানিয়ে রিড বলেন, ‘সৃষ্টিকর্তাকে ধন্যবাদ যে কোনো শিশুর ক্ষতি হয়নি।’

এ ঘটনায় কেউ আটক হয়নি। পুলিশ জানায়, হামলাকারী ও আক্রান্তরা পরিচিত কি না তাও তাৎক্ষণিকভাবে জানা যায়নি। সন্দেহভাজন ব্যক্তি বা দলকে ধরতে সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহে আশপাশের বাড়িগুলোতে যাচ্ছে পুলিশ। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০৬৮৮)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৭৯১২)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৪৪০২)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১৪৮১)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১১৪১৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৫০১)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪৪১)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৯৬১)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৭৮০৭)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (৭০৫৬)



hacklink Paykwik Paykasa
Paykwik