২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

যুক্তরাষ্ট্রে বাড়ির আঙিনায় গুলিতে নিহত ৪

- সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্য ক্যালিফোর্নিয়ায় এক বাড়ির আঙিনায় জড়ো হওয়া মানুষের ওপর গুলিবর্ষণের ঘটনায় চারজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। ফ্রেসনো পুলিশের লেফটেন্যান্ট বিল ডোলি জানান, ফ্রেসনোর দক্ষিণপূর্ব এলাকায় রোববার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। সেখানে ফুটবল খেলা দেখার জন্য লোকজন জড়ো হয়েছিল।

ডেপুটি চিফ মাইকেল রিড জানান, মোট ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে তিনজনকে আঙিনায় মৃত পাওয়া যায়। চতুর্থ ব্যক্তির মৃত্যু হয় হাসপাতালে। বাকি ছয়জন বেঁচে যাবেন বলে আশা করা হচ্ছে এবং তারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। নিহতরা সবাই এশিয়ান এবং তাদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে বলে উল্লেখ করেন রিড।

বিল ডোলি বলেন, ‘আমরা যা জানি তা হলো যে এটি ছিল জমায়েত, আঙিনায় পরিবার ও বন্ধুদের জমায়েত। প্রত্যেকে ফুটবল দেখছিলেন। এ সময় অজ্ঞাত সন্দেহভাজন বাড়িতে এসে পেছনের আঙিনায় গিয়ে গুলি চালায়।’

গুলির সময় জমায়েতে প্রায় ৩৫ জন ছিলেন জানিয়ে রিড বলেন, ‘সৃষ্টিকর্তাকে ধন্যবাদ যে কোনো শিশুর ক্ষতি হয়নি।’

এ ঘটনায় কেউ আটক হয়নি। পুলিশ জানায়, হামলাকারী ও আক্রান্তরা পরিচিত কি না তাও তাৎক্ষণিকভাবে জানা যায়নি। সন্দেহভাজন ব্যক্তি বা দলকে ধরতে সিসিটিভির ভিডিও ফুটেজ সংগ্রহে আশপাশের বাড়িগুলোতে যাচ্ছে পুলিশ। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

সকল