০৬ ডিসেম্বর ২০১৯

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

ছবি : নিউ ইয়র্ক টাইমস -

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ফ্রেসনো শহরে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে অন্তত ৪ জন নিহত ও ১০ জন আহত হয়েছে।

স্থানীয় সময় রোববার রাতে ক্যালিফোর্নিয়ার ফ্রেসনো শহরের একটি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। সোমবার (১৮ নভেম্বর) সোমবার দুপুরে ফক্স নিউজ এ খবর প্রকাশ করেছে।

সন্ধ্যা ৬টার পর ফুটবল খেলা দেখতে বন্ধু ও আত্মীয়স্বজন ওই বাড়িতে জড়ো হয়েছিলেন। ওই সময় বন্দুকধারী হামলা চালায়। পরে প্রতিবেশীরা ৯১১-তে কল করে সাহায্য চান।

বন্দুকধারী একজন নাকি একাধিক, তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। বন্দুকধারীকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ সদস্যরা।


আরো সংবাদ

পর্দা নামলো নাগরিক নাট্য সম্প্রদায়ের নতুনের উৎসবের চার গুণীজনকে সম্মাননা না’গঞ্জে ল ইয়ার্স কাউন্সিল : সভাপতি আবদুল কাদের সেক্রেটারি মাইন উদ্দিন জানুয়ারিতে পরীক্ষামূলক পণ্য ট্রান্সশিপমেন্ট করবে ভারত ১২ ডিসেম্বরের আগ পর্যন্ত শান্তিপূর্ণ কর্মসূচির সিদ্ধান্ত জাগপার জাতীয় সম্মেলন আজ সিদ্ধেশ্বরী থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুম্পার কায়সার কামালকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ সরকারের তিন মন্ত্রণালয়সহ ৭ জনকে বিবাদি করে মেয়র আইভীর রিট টঙ্গীতে স্পিনিং মিলে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি গণতন্ত্রের ইতিহাসে হোসেন শহীদ সোহরাওয়ার্দী উজ্জ্বল নক্ষত্র উদ্ধার হওয়া লাশটি বিশ্ববিদ্যালয় ছাত্রীর

সকল




Paykwik Paykasa
Paykwik