film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

আমাজনের আগুনকেও ছাপিয়ে আলোচিত যে ছবি

নেটিজেনদের আলোচনার বড় ক্ষেত্র হয়ে উঠেছে ট্রুডো-মেলানিয়ার চুম্বন - ছবি : সংগৃহীত

আমাজন রক্ষায় মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের উদাসীনতার থেকেও সোশ্যাল মিডিয়ায় এখন বেশি চর্চার বিষয় হল তার স্ত্রী মেলানিয়া ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর চুম্বনের দৃশ্য।

জি৭ সম্মেলনের শেষ পর্বে রাষ্ট্রনেতা ও তাদের সঙ্গীদের নিয়ে একটি ফটো সেশন হয়। সেখানেই এক ফ্রেমে আসেন ট্রুডো-মেলানিয়া-ট্রাম্প। তিনজনের ছবি এমন ভাবে ধরা পড়েছে তাতে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

রোববার একটি পারিবারিক ছবি তোলার অনুষ্ঠানে মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো প্রথামতো সৌজন্য বিনিময় করেন। পরস্পরের গাল ছুঁয়ে চুম্বন করেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়। ফ্রেমে দেখা যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকেও। তাকে গম্ভীর মুখে নিচের দিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। এই অনবদ্য ফ্রেম নেটিজেনদের নানা কল্পনা উস্কে দিয়েছে।

যদিও এটি প্রথাগত সৌজন্য বিনিময়, তাও এই ছবি নিয়ে হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখেছেন, ‘মেলেনিয়া সব কিছু বাজি রাখতে তৈরি’। কেউ কেউ মিম তৈরি করতেও দেরি করেননি ছবিটি নিয়ে।

২৪ থেকে ২৬ অগস্ট পর্যন্ত চলা এই সম্মেলন, নানা গুরুত্বপূর্ণ কারণে খবরের শিরোনামে উঠে আসে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় একটি ছবি নিয়ে যে ভাবে চর্চা শুরু হয়েছে, ৪৫তম জি৭ সম্মেলনে মনে হয় অন্য কোনো ইস্যুতে তা হল না।


আরো সংবাদ