২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আস সালামু আলাইকুম বলে ঈদের শুভেচ্ছা জানালেন কানাডার প্রধানমন্ত্রী

কানাডার প্রধানমন্ত্রী - ছবি : সংগৃহীত

প্রতিবারের মতো এবারও বিশ্বের ধর্মপ্রাণ মুসলমানদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কানাডিয়ান প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। তিনি মুসলমানদের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেছেন, সবাইকে ঈদ মোবারক! ঈদ হোক শান্তির বার্তা।
রোবার নিজের টুইটার আইডিতে ভিডিও বার্তায় তরুণ এবং বিশ্বব্যাপী জনপ্রিয় এ প্রধানমন্ত্রী মুসলমানদের শুভেচ্ছা জানান।

বার্তায় তিনি বলেন, আসসালামু আলাইকুম। আজ কানাডাসহ বিশ্বের বেশ কতোগুলো দেশের মুসলমানরা পবিত্র ঈদুল আজহা উদযাপন করছেন। অনেকে হজ পালন করেছেন। সবাইকে শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক!

ট্রুডো বলেন, ঈদ হলো সবার মধ্যে শান্তি ও সমবেদনা জাগানোর একটি বড় সুযোগ। সারা বছরের কষ্ট-বেদনা ভুলে এ উৎসবে এসে সবাই মিলিত হন। একে অপরের মধ্যে দুঃখ-কষ্ট এবং আনন্দ শেয়ার করা হয়। ভালোবাসা বিনিময় হয়। সবাই মিলে আনন্দে মেতে উঠেন।

সবার মধ্যে ঈদুল আজহার আনন্দ এবং শান্তি ছড়িয়ে পড়ুক। সমৃদ্ধি আসুক কানাডাসহ বিশ্বের সব মুসলমানের হৃদয়ে। ঈদ কাটুক আনন্দে- যোগ করেন প্রধানমন্ত্রী।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল