১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ট্রাম্পের এতো প্রশংসা করেও রক্ষা হলো না তার!

-

মার্কিন প্রেসিডেন্টের কার্যালয় ও সরকারি বাসভবনের প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স হাকাবিকে বিদায় দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প।

গত দুই বছর ধরে সারাহ স্যান্ডার্স অনেকটা অন্ধভাবে প্রেসিডেন্ট ট্রাম্পকে সমর্থন দিয়ে এসেছেন এবং নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে ট্রাম্পের ব্যাপক প্রশংসা করছেন। তারপরও তিনি বরখাস্ত হওয়া থেকে নিজেকে রক্ষা করতে পারলেন না।

গত আড়াই বছরের টালমাটাল ট্রাম্প প্রশাসনে সারাহ স্যান্ডার্স ছিলেন প্রেসিডেন্টের অত্যন্ত ঘনিষ্ঠ সহকর্মী। ২০১৭ সালের জুলাই মাসে তিনি সাবেক প্রেস সেক্রেটারি সিন স্পাইসারের স্থলাভিষিক্ত হন। তার আগে তিনি স্পাইসারের শীর্ষ সহকারী ছিলেন। এছাড়া, ট্রাম্পের নির্বাচনী প্রচারণায় তিনি প্রায় এক বছর সময় দিয়েছেন।

গতকাল প্রেসিডেন্ট ট্রাম্প সারাহ স্যান্ডার্সকে সরিয়ে দেয়ার ঘোষণা দেন তবে এ পদে কাকে নিয়োগ দেয়া হবে তিনি তা জানাননি।
ট্রাম্প বলেন, ‘সাড়ে তিন বছর কাজ করার পর সারাহ স্যান্ডার্স হাকাবি চলতি মাসের শেষ দিকে হোয়াইট হাউজ থেকে বিদায় নেবেন এবং তিনি মহান আরাকানসাস রাজ্যে ফিরে যাবেন।’

ট্রাম্প আশা করেন, সারাহ স্যান্ডার্স আরাকানসাস অঙ্গরাজ্যের গভর্নর পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে সারাহ স্যান্ডার্স বলেছেন, বিষয়টি নিশ্চিত নয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল