২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

একই বিমানের পাইলট মা ও মেয়ে

একই বিমানের পাইলট মা ও মেয়ে - সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ‘ডেলটা এয়ারলাইনস’-এর একটি বিমানের পাইলট হিসেবে মা-মেয়ের জুটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল। পাইলট মা-মেয়ের প্রশংসায় সবাই পঞ্চমুখ।

বিমানের চালকের কেবিনে মা ও মেয়ের ছবি সবারই মন জয় করেছে। এই দুই অ্যাসিস্ট্যান্ট পাইলটের অনুপ্রেরণামূলক গল্পটি টুইটারে শেয়ার করেছিলেন পাইলট এবং এম্ব্রি রিডল অ্যারোনটিকাল ইউনিভার্সিটির চ্যান্সেলর জন আর ওয়াট্রেট।

পোস্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন, অসাধারণ এক অভিজ্ঞতা। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেস থেকে জর্জিয়ার আটলান্টা পর্যন্ত এই বিমানটি চালিয়েছেন এই মা-মেয়ে জুটি। ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ টুইট করেছেন, ‘ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস’। স্বাভাবিকভাবেই এই টুইটটি পছন্দ করেছেন ৪১ হাজারেরও বেশি মানুষ এবং ১৬ হাজারেরও বেশিবার রিটুইট হয়েছে।

তবে কিছু মানুষ অবশ্য খুব বেশি উত্তেজিতও হননি এবং তাঁরা বলেছেন যে ছবিটিকে ‘অভিভাবক সন্তান’ ক্যাপশন দেয়া উচিত ছিল। এবং একই পরিবারের সদস্যদের সহ-পাইলট হওয়া নিয়ে অনেকে আবার উদ্বেগও প্রকাশ করেছেন।

ওয়াট্রেট এই ছবিটি শেয়ার করে বলেছিলেন, এটি কমবয়সী নারীদের জন্য অনুপ্রেরণীয়। এটি নিশ্চিতভাবেই বিশ্বের সব নারী পাইলটের জন্যও অনুপ্রেরণামূলক।

 


আরো সংবাদ



premium cement