১৩ নভেম্বর ২০১৮

যুক্তরাষ্ট্রে পানশালায় গুলি, নিহত ১২

যুক্তরাষ্ট্রে পানশালায় গুলি, নিহত ১২ - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি পানশালায় এক বন্দুকধারীর গুলিতে ১২ জন নিহত হয়েছে। হামলাকারী একটি সেমি অটোমেটিক বন্দুক ও ধোয়া গ্রেনেড ব্যবহার করেছেন বলে স্থানীয় গণমাধ্যমে বলা হচ্ছে।
যুক্তরাষ্ট্রে আবারো গুলিতে ব্যাপক হতাহতের ঘটনা ঘটেছে।

এবার একটি পানশালায় এলোপাথাড়ি গুলি ছুঁড়েছে এক বন্দুকধারী। এতে একজন পুলিশ কর্মকর্তাসহ ১২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ বলছে বন্দুকধারীকেও পানশালার ভেতরে মৃত অবস্থায় পাওয়া গেছে।

তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারনা করছে পুলিশ। এই হামলায় আরও অন্তত ১০ জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়া শহর থেকে ৪০ কিলোমিটার মতো দুরে থাউজ্যান্ড ওকস এলাকায় বর্ডারলাইন বার অ্যন্ড গ্রিল নামের একটি পানশালায়।

পুলিশ জানিয়েছে বুধবার স্থানীয় সময় রাত সাড়ে এগারোটার দিকে গুলি শুরু হয়।

হামলাকারী একটি সেমি অটোমেটিক বন্দুক ও ধোয়া গ্রেনেড ব্যবহার করেছেন বলে স্থানীয় গণমাধ্যমে বলা হচ্ছে।

ঘটনা যখন শুরু হয় তখন অন্তত দুই শ' ব্যক্তি ঐ পানশালার ভেতরে ছিলেন। সেসময় ভেতরে একটি গানের উৎসব চলছিলো।

যে পুলিশ কর্মকর্তা এই ঘটনায় মারা গেছেন তার ২৯ বছর কর্মরত থাকার পর আগামী বছর চাকরি থেকে অবসর নেয়ার কথা ছিল।


আরো সংবাদ

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল আস্থা রাখুন, হিন্দু সম্প্রদায়কে ফখরুল ডিজিটাল নিরাপত্তা আইন আগের চেয়ে বেশি দমনমূলক : অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আ’লীগের মনোনয়ন বোর্ডের সদস্য হলেন ফারুক খান ও আব্দুর রাজ্জাক সহকর্মীর আঘাতে প্লাস্টিক ফ্যাক্টরির কর্মচারী নিহত শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : শিক্ষামন্ত্রী সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর জামিন স্থগিত শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সকল