২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ট্রাম্পের সাথে দাম্পত্য কলহ নেই : মেলানিয়া

মেলানিয়া ট্রাম্প - ছবি : এএফপি

অনেক দিন ধরেই মার্কিন সংবাদ মাধ্যমে ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্পের দাম্পত্য জীবন নিয়ে নেতিবাচক সংবাদ প্রকাশ হচ্ছে। মাইকেল উলফের ফায়ার এন্ড ফিউরি বইয়ে তো এমনও দাবি করা হয়েছে যে, হোয়াইট হাউজে আলাদা ঘরে থাকেন এই দম্পতি। ট্রাম্পের সাথে অন্য নারীদের সম্পর্ক নিয়ে কথা হয়েছে বিস্তর। তবে এবার এ বিষয় নিয়ে মুখ খুললেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পে বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে কোন মাথা ব্যথা নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। তিনি বলেছেন, এসব নিয়ে ভাবতে চাই না। আমরা সুখেই আছি।

ট্রাম্প-মেলানিয়ার সংসার সুখের হচ্ছে না বলে বিভিন্ন গণমাধ্যমে যে গুঞ্জন রয়েছে তা উড়িয়ে দিয়েছেন ফার্স্ট লেডি মেলানিয়া। ট্রাম্পের সাথে তার দাম্পত্যে কোনো ধরনের সমস্যা দেখছেন না সাবেক এই মডেল তারকা।

সম্প্রতি আফ্রিকা সফরের সময় মেলানিয়ার একটি দীর্ঘ সাক্ষাৎকার নিয়েছে মার্কিন সংবাদ মাধ্যম এবিসি নিউজ। গত সপ্তাহে আফ্রিকা মহাদেশের চারটি দেশ সফর করেছেন তিনি; সে সময়ই এবিসি তার সাক্ষাৎকারটি নেয়। সেখানে মেলানিয়া বলেছেন, ‘হ্যাঁ, আমরা ভালো আছি, আমরা সংসারে অসুখী বলে যেসব গুঞ্জন ছড়ানো হচ্ছে, তা একেবারেই বানোয়াট।’

মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে দুই নারীর করা ‘বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ’ নিয়েও উদ্বিগ্ন নন বলে দাবি ফার্স্ট লেডির। এগুলোর দিকে মনোযোগ দেওয়ার চেয়ে করণীয় আরও অনেক কিছু আছে, বলেন তিনি। মেলানিয়া বলেন, ‘এটা আমার উদ্বেগ কিংবা মনোযোগের বিষয় নয়। আমি একজন মা ও ফার্স্ট লেডি। আমার চিন্তা করার মতো আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয় আছে’।

সাবেক প্লেবয় মডেল কারেন ম্যাকডুগাল ও পর্ন স্টার স্টর্মি ডেনিয়েলস কিছুদিন আগে অভিযোগ তুলেছিলেন যে ট্রাম্পের সাথে তাদের সম্পর্ক ছিলো। এই ঘটনা নিয়ে যুক্তরাষ্ট্রের রাজনীতিতে অনেক হৈচৈ হয়েছে।

সাক্ষাৎকারে স্বামীর প্রতি ভালোবাসা অটুট রয়েছে বলে জোর দেন মেলানিন। গণমাধ্যম তাদের দাম্পত্য নিয়ে যা কিছু প্রকাশ হয়, ‘তার
সবটাই সত্য নয়’ বলেও মন্তব্য তার। মেলানিয়া বলেন, ‘আমি জানি কোনটা সঠিক। কোনটা সত্য, আর কোনটা নয়।’

মেলানিয় এও বলেছেন যে, ট্রাম্পের দ্বারা কেউ হয়রানির শিকর হয়েছে এমন অভিযোগ তুলতে হলে অবশ্যই প্রমাণ হাজির করতে হবে। বৃহস্পতিবার সাক্ষাৎকারের প্রথম পর্ব প্রচারিত হয়েছে। তাতে মেলানিয়া বলেন, আমি নারীদের পাশে আছি। কিন্তু আমাদের প্রমাণ হাজির
করা দরকার।’

ম্যাকডুগাল ও ডেনিয়েলসের অভিযোগ অস্বীকার করে দেওয়া ট্রাম্পের বক্তব্যে ফার্স্ট লেডির সমর্থন আছে বলে প্রেসিডেন্টের আইনজীবী রুডি গিউলিয়ানির দাবি নিয়েও সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়। ‘কখনোই গিউলিয়ানির সঙ্গে কথা হয়নি আমার’, বলেন মেলানিয়া।

যেসব সম্পর্কের অভিযোগ ট্রাম্পের বিরুদ্ধে
কারেন ম্যাগডুগাল দাবি করেছেন, যে তার সাথে ট্রাম্পের সম্পর্ক ছিলো ১০ মাস, যা শুরু হয়েছিলো ২০০৬ সালের কোন এক সময়ে। সে সময় ট্রাম্প মেলানিয়ার সাথে সংসার করছিলেন এবং টিভি শো দ্যা অ্যাপ্রেন্টিসের উপস্থাপক ছিলেন।

অন্যদিকে পর্ন তারকা স্ট্রোমি ডেনিয়েলসের দাবি, একই বছর ট্রাম্পের সাথে সময় কাটাতে তিনি লেক তাহোয়-এর রিসোর্টে গিয়েছিলেন। এরপর অনেক দিন তাদের মধ্যে সম্পর্ক ছিলো। ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্প তার আইনজীবী মাইকেল কোহেনের মাধ্যমে তাকে এই ঘটনার বিষয়ে চুপ থাকতে এক লাখ ৩০ হাজার মার্কিন ডলার দিয়েছিলেন বলেও তিনি অভিযোগ করেছেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল