২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিউ ইয়র্কে গাড়ি দুর্ঘটনায় নিহত ২০

নিউ ইয়র্কে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ২০ জন নিহত হন। - ছবি: রয়টার্স

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে একটি বিলাসবহুল লিমোজিন গাড়ির সঙ্গে একটি ছোট গাড়ির সংঘর্ষে অন্তত ২০ জন নিহত হয়েছেন। বিবিসি

নিহতদের মধ্যে লিমোজিনের ১৮ যাত্রী ও দুইজন পথচারী রয়েছে। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা না গেলেও নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, নিহতদের মধ্যে চার বোন ও কমপক্ষে দুই জোড়া নবদম্পতি ছিলেন।

স্থানীয় গণমাধ্যমের খবরে জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে স্কোহায়ারের অ্যাপল ব্যারেল কান্ট্রি স্টোরের সামনে একটি বরযাত্রীবাহী লিমোজিনের সঙ্গে আরেকটি ছোট গাড়ির সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা ঘটে।

যুক্তরাষ্ট্রের জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ড (এনটিবিসি) ঘটনাস্থলে একটি তদন্তকারী দল পাঠিয়েছে। ওই দলটি জানিয়েছে, যুক্তরাষ্ট্রর একটি লাক্সারি পরিবহন দুর্ঘটনার কবলে পড়লে হতাহতের ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল