২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নর্থ ক্যারোলাইনায় বন্যার আশঙ্কা

নর্থ ক্যারোলাইনায় বন্যার আশঙ্কা - সংগৃহীত

বর্ষণে ক্যারোলাইনার বেশ কিছু এলাকা ডুবে গেছে। প্রবল বৃষ্টিপাতের কারণে সংশ্লিষ্ট এলাকাগুলোতে  বন্যা দেখা দিতে পারে। বন্যার আশঙ্কায় থাকা এলাকাগুলো থেকে বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে সরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।  

ঘূর্ণিঝড় ফ্লোরেন্সের আঘাতে নর্থ ক্যারোলাইনার বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।  ঘূর্ণিঝড় ফ্লোরেন্সের কারণে নর্থ ক্যারোলাইনার কিছু অঞ্চলে ৩০ ইঞ্চি পর্যন্ত বৃষ্টিপাত হয়েছে। এই ঘূর্ণিঝড়ের কারণে কোনো কোনো স্থানে বৃষ্টিপাত এত বেশি হয়েছে যে ইঞ্চির বদলে ফুটে তা পরিমাপ করতে হয়েছে। বৃষ্টির কারণে নদীতে পানির উচ্চতা বেড়ে গেছে।

কিন্তু ঘূর্ণিঝড় ফ্লোরেন্স এখন পর্যন্ত যে তাণ্ডব দেখিয়েছে তার চেয়ে আরও বেশি ক্ষতির আশঙ্কা করছেন সংশ্লিষ্টরা। এনএইচএস জানিয়েছে,  এখনও ৪০ ইঞ্চি বৃষ্টিপাতের আশঙ্কা করা হচ্ছে হচ্ছে ক্যারোলাইনার বিভিন্ন অঞ্চলে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল