২২ সেপ্টেম্বর ২০১৯

ফ্লোরিডার শপিং মলে গোলাগুলি, নিহত ৪

-

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি শপিং মলে ভিডিও গেম প্রতিযোগিতায় গোলাগুলিতে অন্তত চারজন নিহত হয়েছে, আহত হয়েছে আরো ১০ জন। রোববার ফ্লোরিডার জ্যাকসনভিলে ল্যান্ডিং শপিং মলে এ ঘটনা ঘটে। হামলাকারীদের পরিচয় বা তাদের উদ্দেশ্য সম্পর্কে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য জানা যায়নি।

জ্যাকসনভিলে শেরিফের দপ্তর থেকে টুইটারে প্রথমে জানানো হয়, ঘটনায় এ পর্যন্ত এক দুষ্কৃতিকারীসহ কয়েকজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে।
পুলিশ জানিয়েছে, শপিং মলের জিএলএফএইচ গেমিং বারে ম্যাডেন এনএফএল ১৯ নামে একটি ভিডিও ফুটবল ম্যাচ চলাকালে প্রথমে গুলির শব্দ শোনা যায়। দ্রিনি জোকা নামে এক খেলোয়াড় টুইটারে জানিয়েছেন, তার হাতের বুড়ো আঙুল ঘেঁষে গুলি চলে গেহছে। আতঙ্কে শপিং কমপ্লেক্সের ভিতরে লুকিয়ে থাকেন বহু মানুষ।

গোটা শপিং মল ও সংলগ্ন এলাকা ঘিরে ফেলে বিশাল পুলিশ বাহিনী। উপস্থিত হয় অ্যাম্বুল্যান্সসহ জরুরি নানা পরিষেবা। আহতদের স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুল্যান্সে তোলা হচ্ছে বলে টুইট করেন ব্রিটনি ডোনোভান নামে এক সাংবাদিক।


আরো সংবাদ

জি কে শামীমের সাথে দু’টি ছবি নিয়ে না’গঞ্জে তোলপাড় কিশোর অপরাধ প্রতিরোধে পরিবার ও সমাজকে এগিয়ে আসতে হবে প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে : ড. আব্দুর রাজ্জাক এরশাদের স্মরণসভায় জি এম কাদের জাতি দুর্নীতিমুক্ত সমাজ দেখতে চায় সমুদ্র নিরাপত্তা ও ব্লু-ইকোনমি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে টেলিলিংক গ্রুপ চেয়ারম্যানের ঢাকা ত্যাগ শিশুদের যৌন হয়রানি রোধে ডুফার কর্মশালা আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত হাতিরঝিল লেক থেকে লাশ উদ্ধার ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার বাংলাদেশের শুভ সূচনা শ্রীলঙ্কাকে উড়িয়ে

সকল