১৯ সেপ্টেম্বর ২০১৮

ফ্লোরিডার শপিং মলে গোলাগুলি, নিহত ৪

-

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি শপিং মলে ভিডিও গেম প্রতিযোগিতায় গোলাগুলিতে অন্তত চারজন নিহত হয়েছে, আহত হয়েছে আরো ১০ জন। রোববার ফ্লোরিডার জ্যাকসনভিলে ল্যান্ডিং শপিং মলে এ ঘটনা ঘটে। হামলাকারীদের পরিচয় বা তাদের উদ্দেশ্য সম্পর্কে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য জানা যায়নি।

জ্যাকসনভিলে শেরিফের দপ্তর থেকে টুইটারে প্রথমে জানানো হয়, ঘটনায় এ পর্যন্ত এক দুষ্কৃতিকারীসহ কয়েকজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে।
পুলিশ জানিয়েছে, শপিং মলের জিএলএফএইচ গেমিং বারে ম্যাডেন এনএফএল ১৯ নামে একটি ভিডিও ফুটবল ম্যাচ চলাকালে প্রথমে গুলির শব্দ শোনা যায়। দ্রিনি জোকা নামে এক খেলোয়াড় টুইটারে জানিয়েছেন, তার হাতের বুড়ো আঙুল ঘেঁষে গুলি চলে গেহছে। আতঙ্কে শপিং কমপ্লেক্সের ভিতরে লুকিয়ে থাকেন বহু মানুষ।

গোটা শপিং মল ও সংলগ্ন এলাকা ঘিরে ফেলে বিশাল পুলিশ বাহিনী। উপস্থিত হয় অ্যাম্বুল্যান্সসহ জরুরি নানা পরিষেবা। আহতদের স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুল্যান্সে তোলা হচ্ছে বলে টুইট করেন ব্রিটনি ডোনোভান নামে এক সাংবাদিক।


আরো সংবাদ

কোন মতে রক্ষা ভারতের জবিতে সমাবর্তনের দাবিতে তৃতীয় দিনের মতো বিক্ষোভ কেরানীগঞ্জে পিতা-পুত্র হত্যা মামলার আবার রায় আজ দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের সুযোগ নেই : বাম গণতান্ত্রিক জোট খালেদা জিয়ার চিকিৎসার জন্য আইজি প্রিজনের মেডিক্যাল বিশ্ববিদ্যালয় পরিদর্শন এলজিইডির টেন্ডারে অনিয়মের অভিযোগ সংসদীয় কমিটিতে শিশু অধিকারবিষয়ক সংসদীয় ককাসের সাথে এএসডির মতবিনিময় সুমুদ্রগামী জেলেদের উন্নয়নে নতুন প্রকল্প গ্রহণের আশ্বাস মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নৌপ্রধানের যুক্তরাষ্ট্র গমন পতনের ভয়ে সরকার আতঙ্কিত : রিজভী সৈয়দ আশরাফ গুরুতর অসুস্থ : সংসদে ৯০ কার্যদিবসের ছুটি মঞ্জুর

সকল