১৯ সেপ্টেম্বর ২০১৯

ফ্লোরিডার শপিং মলে গোলাগুলি, নিহত ৪

-

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার একটি শপিং মলে ভিডিও গেম প্রতিযোগিতায় গোলাগুলিতে অন্তত চারজন নিহত হয়েছে, আহত হয়েছে আরো ১০ জন। রোববার ফ্লোরিডার জ্যাকসনভিলে ল্যান্ডিং শপিং মলে এ ঘটনা ঘটে। হামলাকারীদের পরিচয় বা তাদের উদ্দেশ্য সম্পর্কে তাৎক্ষণিকভাবে কোনো তথ্য জানা যায়নি।

জ্যাকসনভিলে শেরিফের দপ্তর থেকে টুইটারে প্রথমে জানানো হয়, ঘটনায় এ পর্যন্ত এক দুষ্কৃতিকারীসহ কয়েকজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে।
পুলিশ জানিয়েছে, শপিং মলের জিএলএফএইচ গেমিং বারে ম্যাডেন এনএফএল ১৯ নামে একটি ভিডিও ফুটবল ম্যাচ চলাকালে প্রথমে গুলির শব্দ শোনা যায়। দ্রিনি জোকা নামে এক খেলোয়াড় টুইটারে জানিয়েছেন, তার হাতের বুড়ো আঙুল ঘেঁষে গুলি চলে গেহছে। আতঙ্কে শপিং কমপ্লেক্সের ভিতরে লুকিয়ে থাকেন বহু মানুষ।

গোটা শপিং মল ও সংলগ্ন এলাকা ঘিরে ফেলে বিশাল পুলিশ বাহিনী। উপস্থিত হয় অ্যাম্বুল্যান্সসহ জরুরি নানা পরিষেবা। আহতদের স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুল্যান্সে তোলা হচ্ছে বলে টুইট করেন ব্রিটনি ডোনোভান নামে এক সাংবাদিক।


আরো সংবাদ

বোরকা পরে আসায় স্বর্ণপদক পেল না ফার্স্ট হওয়া ছাত্রী যুবলীগ নেতা খালেদ মাহমুদের বিরুদ্ধে ৩ মামলা ক্যাসিনো : যত প্রভাবশালী জড়িত থাকুক সবাইকে আইনের আওতায় আনা হবে সিদ্ধিরগঞ্জে ৩ খুনের ঘাতক আব্বাস আটক জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল

সকল