২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মার্কিন সিনেটর জন ম্যাককেইন আর নেই

-

মার্কিন সিনেটর জন ম্যাককেইন আর নেই। সাবেক প্রেসিডেন্ট প্রার্থী ম্যাককেইন ৮১ বছর বয়সে শনিবার মারা গেছেন। তার অফিস থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
২০১৭ সালের জুলাই মাসে তার মস্তিষ্কে মারাত্মক একটি টিউমার ধরা পড়েছিল। তিনি চিকিৎসাধীন ছিলেন। তবে শনিবার তিনি চিকিৎসা গ্রহণ বন্ধ করে দেন।
ছয় বারের সিনেটর ম্যাককেইন ২০০৮ সালে রিপাবলিকান দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী ছিলেন। তিনি পাইলট হিসেবে ভিয়েতনাম যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। ভিয়েতনামে তার বিমান গুলি করে ভূপাতিত করা হয়েীছল। তিনি যুদ্ধবন্দি হিসেবে পাঁচ বছর কাটিয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
সিঙ্গাপুরে রডচাপায় বাংলাদেশী শ্রমিক নিহত ১৫ দিনে সড়কে নিহত ৩৬৭, আহত দেড় হাজারের বেশি তীব্র গরমে পথচারীদের স্যালাইন-পানি বিতরণ আইনজীবী ফোরামের চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল শেরপুরে হিট স্ট্রোকে একজনের মৃত্যু বাংলাদেশের বিপক্ষে সিরিজে জিম্বাবুয়ের শক্তিশালী দল নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় শিক্ষকের ১০ বছরের কারাদণ্ড মিয়ানমারের কারাগারে সাজা শেষে ফিরল ১৭৩ বাংলাদেশী ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে বাংলাদেশকে সহায়তা করতে চায় ভারত : হাইকমিশনার রাজবাড়ীতে হিট স্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু কক্সবাজারের সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

সকল