১২ ডিসেম্বর ২০১৮

কানাডায় বন্দুকধারীর গুলিতে নিহত ৪, সন্দেহভাজন আটক

কানাডায় বন্দুকধারীর গুলিতে নিহত ৪, সন্দেহভাজন আটক - সংগৃহীত

কানাডার পূর্বাঞ্চলের উপকূলীয় প্রদেশ নিউ ব্রানসউইকে বন্দুকধারীর গুলিতে অন্তত চারজন নিহত হয়েছে। আরও বেশ কয়েকজন আহত হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার সকালে প্রদেশটির রাজধানী ফ্রেডেরিকটন শহরে এই হতাহতের ঘটনায় সন্দেহভাজন একজনকে পুলিশ আটক করে জিম্মায় নিয়েছে। কানাডা পুলিশের এক টুইট বার্তার বরাত দিয়ে বিবিসির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।


কানাডা পুলিশের ওই টুইট বার্তায় বলা হয়, নিউ ব্রানসউইক প্রদেশের রাজধানী ফ্রেডেরিকটনের ব্রুকসাইড ড্রাইভ ও মেইন রোড এলাকায় গোলাগুলির ঘটনা ঘটেছে। এ বিষয়ে যতো দ্রুত সম্ভব বিস্তারিত তথ্য জানানো হবে।

এ ঘটনার পর ফ্রেডেরিকটনের পুলিশের পক্ষ থেকে স্থানীয় বাসিন্দাদের ঘর থেকে বের না হওয়ার এবং ওই এলাকা এড়িয়ে চলার পরামর্শ দেয়া হয়েছে।


আরো সংবাদ

সপরিবারে নিরাপত্তাহীনতায় মির্জা আব্বাস নানা অনিয়ম বেরিয়ে আসছে ভিকারুননিসায় বিএনপিকে মাঠে দাঁড়াতে না দেয়ার কৌশল আওয়ামী লীগের বাংলাদেশের নির্বাচন নিয়ে যা বললেন মার্কিন রাষ্ট্রদূত ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন

সকল