১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাশিয়ার সঙ্গে বৈঠক সম্পর্কে ট্রাম্প আগেই জানতেন : সাবেক আইনজীবী

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন -

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘদিনের সাবেক ব্যক্তিগত আইন কর্মকর্তা বলেছেন, ২০১৬ সালের জুনে রাশিয়ার সঙ্গে বৈঠক সম্পর্কে ট্রাম্প আগেই জানতেন। রাশিয়ানরা চেয়েছিল নির্বাচনের ময়দানে প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনের সঙ্গে যেন ট্রাম্পের কাদা ছোড়াছুড়ি হয়। খবর এএফপি’র।

২০১৬ সালের ৯ জুন ট্রাম্পের মেয়ের জামাই জেরিড কুশনার, পুত্র ডোনাল্ড জুনিয়র, নির্বাচনী শীর্ষ কর্তা পাওল ম্যানাফোর্ট নিউইয়র্কের ট্রাম্প টাওয়ারে রাশিয়ার আইনজীবী নাতালিয়া ভেসিলেনিটাসকায়ার সঙ্গে বৈঠক করেন। বৈঠকে রাশিয়ার সরকারের পক্ষ থেকে তথ্য প্রদানের প্রস্তাব করা হয়েছিল।

২০১৭ সালের জুনে হওয়া ওই বৈঠককের খবর ছড়িয়ে যাওয়ার পরে ট্রাম্প, তার পুত্র, তার আইনজীবীসহ প্রশাসনিক কর্মকর্তারা বার বার এটি নাকচ করে আসছিল।

সিএনএন ও এনবিসি জানায়, ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহিনের উপস্থিতিতে ট্রাম্প পুত্র তার পিতাকে রাশিয়ার সঙ্গে বৈঠকে বসার প্রস্তাব করেন এবং ট্রাম্প তাতে সম্মতি দেয়।

যদিও সিএনএন বলছে, উপস্থাপিত অডিও রেকর্ডটির প্রমাণ পর্যাপ্ত নয়।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল