১৮ ফেব্রুয়ারি ২০১৯

‘শত্রুকে কড়া জবাব দিতে প্রস্তুত যুক্তরাষ্ট্র’

‘শত্রুকে কড়া জবাব দিতে প্রস্তুত যুক্তরাষ্ট্র’ - সংগৃহীত

সামরিক বাহিনীকে উদ্দেশ্য করে দেয়া ভাষণে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ‘আমেরিকাই পৃথিবীর ইতিহাস বদলেছে, আমরাই অন্যান্য দেশকে পথ দেখিয়েছি।’

২৪২তম মার্কিন স্বাধীনতা দিবসে ওয়াশিংটনে ঠিক এই বার্তা দিয়েই নিজের আত্ম অহংকারের জানান দিলেন প্রেসিডেন্ট ট্রাম্প।

সেনাদের আরো সতর্ক হওয়ার বার্তা দিয়ে ট্রাম্প জানান, শত্রুকে কড়া জবাব দিতে প্রস্তুত আমেরিকা। স্বাধীনতা দিবসে সেই শপথ আরো একবার নিক দেশের সেনারা।

হোয়াইট হাউস এদিন ছিল ছুটির মেজাজে। প্রায় ১০০ সামরিক কর্মকর্তা ও তার পরিবার ছিলেন আমন্ত্রিত। হোয়াইট হাউসের বৃহৎ বারান্দা থেকে ফার্স্ট লেডিকে পাশে নিয়ে ভাষণ দিলেন ট্রাম্প।

বললেন-‘আমরা স্বাধীন হয়েছিলাম সাহসী দেশপ্রেমিকদের জন্য, তাদের সম্মান জানিয়েই আমেরিকা নতুন অধ্যায় শুরু করে, যা এখনও বহাল, আমরাই পৃথিবীর সমস্ত শক্তিশালীদের যোগ্য জবাব দিয়েছি।’

 

হঠাৎ বিয়েবাড়িতে ট্রাম্প!

যুক্তরাষ্ট্রের নিউজার্সির একটি বিয়েবাড়িতে ঢুকে সবাইকে চমকে দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। সাপ্তাহিক ছুটিতে ট্রাম্প নিউজার্সির বেডমিনিস্টারে ‘ট্রাম্প ন্যাশনাল গলফ কোর্সে’ যান। সেখানেই গিরাল্ড পাপা ও জিন্না বুছহল্টডসের বিয়ের অনুষ্ঠান হচ্ছিল। 

 নবদম্পতি পাপা ও বুছহল্টডসকে অভিবাদনও জানিয়েছেন ট্রাম্প। এসময় তিনি তাদের সাথে ছবিও তোলেন।  

বিয়ে অনুষ্ঠানের অতিথিরা জানান, ডোনাল্ড ট্রাম্প হেলিকপ্টারে করে তার মালিকানাধীন গলফ কোর্সে যান। সেখানে পাপা ও বুছহল্টসের বিয়ে হচ্ছিল। পরে তিনি নবদম্পতি ও অতিথিদের অভিবাদন জানান। এমনকি প্রেসিডেন্ট ট্রাম্প নববধূর গালে গাল মিলিয়ে শুভেচ্ছাও জানিয়েছেন। এসময় তিনি দম্পতি ও অতিথিদের সাথে ছবিও তোলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো শেয়ার করেছেন বিয়েতে আমন্ত্রিত অতিথিরা।

তবে তার মালিকানাধীন গলফ কোর্সে এমন ঘটনা নতুন নয়। এর আগেও তিনি তার মালিকানাধীন গলফ কোর্সে অনুষ্ঠিত বিয়ের অনুষ্ঠানে ঢুকে সবাইকে চমকে দিয়েছেন।


আরো সংবাদ




Hacklink

ofis taşıma