২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ব্রিটিশ বাংলাদেশী হু’জ হু ২০১৮ প্রকাশনা ও সম্মাননা অনুষ্ঠিত

-

ব্রিটিশ বাংলাদেশীদের মধ্যে যারা মূলধারা ও কমিউনিটিতে অনবদ্য অবদান রাখছেন তাদের ২০০৮ সাল থেকে বিশেষ সম্মাননা দিয়ে আসছে ব্রিটিশ বাংলাদেশী হু’জ হু। বাংলা মিরর গ্রুপের এই প্রকাশনার মাধ্যমে তুলে আনা হয় নিজ নিজ পেশায় অসামান্য সাফল্য পাওয়া ব্রিটিশ বাংলাদেশীদের। বরাবরের ন্যায় এবারের আয়োজনে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৬ জনকে দেয়া হয়েছে বিশেষ সম্মাননা।

৬ নভেম্বর, মঙ্গলবার লন্ডনের ম্যারিডিয়ান গার্ডেনে আলো ঝলমলে এই অনুষ্ঠানের পর্দা উঠে। এবারের প্রকাশনায় উঠে এসেছে ২৬০ জন ব্রিটিশ বাংলাদেশীর সাফল্যের কথা ।

এবছর বিশেষ সম্মাননা প্রাপ্তরা হলেন মিডিয়ায় অনন্য অবদানের জন্য সাপ্তাহিক জনমত পত্রিকার সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন, কারী শিল্পের অবদানের জন্য মোহাম্মদ মোস্তফা কামাল ইয়াকুব, চিকিৎসা ক্ষেত্রে ডাঃ জাকি রেজওয়ানা আনোয়ার, চ্যারিটি সেক্টরে মোহাম্মাদ শাহাব উদ্দিন, শিক্ষাক্ষেত্রে মোহাম্মদ হাবিব উল্লাহ ওবিই জেপি, প্রপার্টি ডেভলাপমেন্ট সেক্টরে মোহাম্মাদ সিদ্দিকুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান ক্ষমতাসীন দল কনজারভেটিভ পার্টির ভাইস প্রেসিডেন্ট হেলেন গ্রান্ট এমপি, সাবেক ট্রান্সপোর্ট মিনিষ্টার থেরেসা ভিলারস এমপি, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলার আয়াস মিয়া, সুইনডন কাউন্সিলের মেয়র জুনাব আলী।

ব্রিটিশ বাংলাদেশী হু ইজ হু এর প্রধান সম্পাদক আব্দুল করিম গনি বলেন, হু ইজ হু এর এই প্রকাশনা শুরু থেকেই নবীনদেরও উৎসাহ দিয়ে আসছে। এই প্রকশনায় স্থান পাওয়া ব্যক্তিদের সাফল্যের কাহিনী থেকে নতুনরা উৎসাহ পাচ্ছে।


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল