২৫ মার্চ ২০১৯

ব্রিটিশ বাংলাদেশী হু’জ হু ২০১৮ প্রকাশনা ও সম্মাননা অনুষ্ঠিত

-

ব্রিটিশ বাংলাদেশীদের মধ্যে যারা মূলধারা ও কমিউনিটিতে অনবদ্য অবদান রাখছেন তাদের ২০০৮ সাল থেকে বিশেষ সম্মাননা দিয়ে আসছে ব্রিটিশ বাংলাদেশী হু’জ হু। বাংলা মিরর গ্রুপের এই প্রকাশনার মাধ্যমে তুলে আনা হয় নিজ নিজ পেশায় অসামান্য সাফল্য পাওয়া ব্রিটিশ বাংলাদেশীদের। বরাবরের ন্যায় এবারের আয়োজনে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৬ জনকে দেয়া হয়েছে বিশেষ সম্মাননা।

৬ নভেম্বর, মঙ্গলবার লন্ডনের ম্যারিডিয়ান গার্ডেনে আলো ঝলমলে এই অনুষ্ঠানের পর্দা উঠে। এবারের প্রকাশনায় উঠে এসেছে ২৬০ জন ব্রিটিশ বাংলাদেশীর সাফল্যের কথা ।

এবছর বিশেষ সম্মাননা প্রাপ্তরা হলেন মিডিয়ায় অনন্য অবদানের জন্য সাপ্তাহিক জনমত পত্রিকার সম্পাদক ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন, কারী শিল্পের অবদানের জন্য মোহাম্মদ মোস্তফা কামাল ইয়াকুব, চিকিৎসা ক্ষেত্রে ডাঃ জাকি রেজওয়ানা আনোয়ার, চ্যারিটি সেক্টরে মোহাম্মাদ শাহাব উদ্দিন, শিক্ষাক্ষেত্রে মোহাম্মদ হাবিব উল্লাহ ওবিই জেপি, প্রপার্টি ডেভলাপমেন্ট সেক্টরে মোহাম্মাদ সিদ্দিকুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান ক্ষমতাসীন দল কনজারভেটিভ পার্টির ভাইস প্রেসিডেন্ট হেলেন গ্রান্ট এমপি, সাবেক ট্রান্সপোর্ট মিনিষ্টার থেরেসা ভিলারস এমপি, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলার আয়াস মিয়া, সুইনডন কাউন্সিলের মেয়র জুনাব আলী।

ব্রিটিশ বাংলাদেশী হু ইজ হু এর প্রধান সম্পাদক আব্দুল করিম গনি বলেন, হু ইজ হু এর এই প্রকাশনা শুরু থেকেই নবীনদেরও উৎসাহ দিয়ে আসছে। এই প্রকশনায় স্থান পাওয়া ব্যক্তিদের সাফল্যের কাহিনী থেকে নতুনরা উৎসাহ পাচ্ছে।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al