১১ ডিসেম্বর ২০১৯

হালেপকে বিদায় করলেন সেরেনা

-

শীর্ষ বাছাই রোমানিয়ার সিমোনা হালেপকে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেন টেনিস থেকে বিদায় দিলেন ১৬তম বাছাই যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস। ২-১ সেটের ব্যবধানে অস্ট্রেলিয়ান ওপেনের শেষ ষোলোর ম্যাচে হালেপকে হারিয়ে দেন ২৩টি গ্র্যান্ড স্ল্যাম জয় করা সেরেনা।

গত আসরের ফাইনালে ডেনমার্কের ক্যারোলিন ওজনিয়াকির কাছে হেরে যান হালেপ । তাই শিরোপার কাছে গিয়ে তাতে স্পর্শ করা হয়নি তার। গেলবারের দুঃখ এবার মোচন করার প্রত্যয় ছিলো তার। কিন্তু শেষ ষোলো থেকেই বিদায় নিতে হলো হালেপকে। গেল আসরে অনুপস্থিত থাকা সেরেনার কাছে হার মানেন হালেপ।

সাতবার অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জয় করা সেরেনা জয় দিয়ে ম্যাচে যাত্রা করেছিলেন। প্রথম সেট ৬-১ গেমে জিতে নেন তিনি। পিছিয়ে পড়লেও হাল ছেড়ে দেয়ার পাত্রী নন হালেপ। তাই দ্বিতীয় সেট ৬-৪ গেমে জিতে নেন তিনি। ফলে ম্যাচে সমতা ফিরে আসে। তাই তৃতীয় সেটটি রুপ নেয় ম্যাচ নির্ধারণীতে।

আর ওই সেটে জয় তুলে নেন সেরেনা। ৬-৪ গেমে জয় দিয়ে ম্যাচের ইতি টানেন তিনি। ১ ঘন্টা ৪৭ মিনিট সময়ে ম্যাচটির ইতি টানেন সেরেনা।

ম্যাচ শেষে আবেগ আপ্লুত হয়ে পড়া সেরেনা বলেন, ‘শীর্ষ বাছাই’র বিপক্ষে জিততে হলে অনেক বেশি ভালো খেলার প্রয়োজন পড়ে। আজ আমি সেই কাজটিই করেছি। নিজের খেলা নিয়ে আমি অনেক বেশি সন্তুষ্ট।’

ম্যাচ হেরে হতাশা প্রকাশ করলেন হালেপ। তিনি বলেন, ‘সেরেনা অনেক বেশি অভিজ্ঞ ও ভালো মানের খেলোয়াড়। তার বিপক্ষে খেলাটা সবসময়ই কঠিন। তবে এবার আমার ভালো সুযোগ ছিলো। কিন্তু আমি পুরোপুরি ব্যর্থ হলাম।’


আরো সংবাদ

পরনে পোশাক নেই কিন্তু মাথায় হেলমেট, বাইক নিয়ে ছুটল পুঁচকে! (ভিডিও) (২৬৯০৯)পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (২১৩৮৭)প্রবাসীর স্ত্রী মিশুর পরকীয়া রাজমিস্ত্রীর সাথে, লোমহর্ষক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত (২০৪৩৬)পাশাপাশি বসে একজনকেই বিয়ে করল দুই বোন (১৫০৬৯)লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিলের কপি ছিঁড়ে ফেললেন ওয়াইসি (১৩৬৮২)প্রবাসী দুই ছেলে টাকা পাঠায় স্ত্রীর কাছে, তাই স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা! (১২৭৭১)বেয়াইয়ের লাগাতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী (১২৭২১)তারেক রহমান, মির্জা ফখরুলসহ ১২ জনের বিরুদ্ধে মামলা (১২৪৮৬)‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’ (১২৪২৪)অমিত শাহের জবাব দিলেন আব্দুল মোমেন (১২৪১০)



hacklink Paykwik Paykasa
Paykwik