২৭ মে ২০১৯

মানসিক স্বস্তির জন্যই এই সিদ্ধান্ত কিরগিওসের

পুরো বছরই কোর্টে মানসিক অস্থিরতার জন্য সমালোচিত হয়েছেন নিক কিরগিওস - সংগৃহীত

মানসিকভাবে স্বস্তিতে থাকার জন্য নতুন বছরে বেশ কয়েকটি টুর্নামেন্ট না খেলার সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ান তারকা নিক কিরগিওস। দীর্ঘ সময় ঘরের বাইরে থাকার কারণে মানসিক অস্বস্তি হয়, আর সেটা ম্যাচে প্রভাব ফেলে বলেই তিনি মনে করেন।

২৩ বছর বয়সী এই অস্ট্রেলিয়ানের জন্য ২০১৮ সালটা দারুণ ব্যস্ততার। পুরো বছরই কোর্টে মানসিক অস্থিরতার জন্য সমালোচিত হতে হয়েছে কিরগিওসকে। অক্টোবরে কনুইয়ের ইনজুরির কারণে বছরের বাকি সময়ের জন্য বিশ্রামে চলে যেতে বাধ্য হন। বাড়ি ফিরে তিনি স্থানীয় একটি দৈনিকে স্বীকার করেন মানসিক স্বস্তি ফিরিয়ে আনার জন্য তিনি মনোবিদের আশ্রয় নিয়েছেন। তার পরামর্শেই ব্যস্ত সূচিকে পাশ কাটিয়ে পরিবারের সাথে বেশি সময় দেয়ার সিদ্ধান্ত তিনি নিয়েছেন।

চলতি সপ্তাহে ব্রিসবেন টুর্নামেন্টের মাধ্যমে কিরগিওস টেনিসে ফিরেছেন। এই টুর্নামেন্টে তিনি বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে খেলছেন। মনোবিদের সাথে যোগাযোগের পর তিনি বেশ ভাল অনুভব করছেন বলেও জানিয়েছেন। এ সম্পর্কে তিনি বলেন, ঘরে ফিরে গিয়ে আমি বেশ কিছু সমস্যার সমাধান করেছি। বিষয়টিতে অন্য সবকিছুর তুলনায় মানসিক দিকটি বেশি জড়িত ছিল। বাড়ির থেকে প্রায় সাড়ে পাঁচ মাস আমি দূরে ছিলাম। এটা আমি আর কখনই করবো না। আমি যদি ইউএস ওপেন বা তেমন কোনো টুর্নামেন্ট জিততে পারি তবে বছরের বাকি সময়টা আর কিছুই খেলবো না।

আগস্টে ইউএস ওপেন চলাকালীন আম্পায়ারের সাথে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন কিরগিওস। অক্টোবরে সাংহাই মাস্টার্সে বাজে পারফরমেন্সের কারণে তিনি সমালোচিত হয়েছিলেন।


আরো সংবাদ

Instagram Web Viewer
Epoksi boya epoksi zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al/a> parça eşya taşıma evden eve nakliyat Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Ankara evden eve nakliyat
agario agario - agario