১১ ডিসেম্বর ২০১৮

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা

-

জাতীয় প্রেস ক্লাবের ৬৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার দু’দিনব্যাপী টেবিল টেনিস প্রতিযোগিতার উদ্বোধন করেন ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক কল্যাণ সাহা এবং শ্যুটিং প্রতিযোগিতার উদ্বোধন করেন কমনওয়েলথ স্বর্ণ জয়ী শ্যুটার আসিফ হোসেন খান।

শ্যুটিং প্রতিযোগিতায় প্রথম হয়েছেন ইব্রাহিম খলিল খোকন (তারকালোক), দ্বিতীয় কাজল হাজরা (সমকাল) এবং তৃতীয় তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই)।

১৩ অক্টোবর শনিবার সকাল ১১টায় টেবিল টেনিস ও বিকেল ৩টায় নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ২০ অক্টোবর মিনি ম্যারাথনের মধ্য দিয়ে শেষ হবে এ বছরের ক্রীড়া উৎসব।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)