২৩ জানুয়ারি ২০১৯

রজার্স কাপ থেকে নাম প্রত্যাহার ফেদেরারের

-

ব্যস্ত সূচিকে কিছুটা সহজ করার লক্ষ্যে রজার্স কাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বের দুই নম্বর খেলোয়াড় রজার ফেদেরার।
দুইবার রজার্স কাপের শিরোপা জয় করা ফেদেরার গত বছরও ফাইনালে উঠেছিলেন। কিন্তু আগস্টে অনুষ্ঠিত এবারের আসরে আর খেলছেন না বলেই নিশ্চিত করেছেন।

উইম্বলডনের কোয়ার্টার ফাইনালিস্ট ৩৬ বছর বয়সী ফেদেরার এক বিবৃতিতে বলেছেন, শীর্ষ পর্যায়ে নিজের খেলা আরো কিছুদিন চালিয়ে যাওয়ার লক্ষ্যেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

ফেদেরার বলেন, ‘গত বছর মন্ট্রিয়ালে আমার সময়টা দারুণ কেটেছে। কানাডিয়ান সমর্থকদের সামনে খেলাটা সবসময়ই উপভোগ্য। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে এবার আর খেলতে পারছিনা। টরোন্টো থেকে নাম প্রত্যাহারের বিষয়ে দুঃখ প্রকাশ করছি।’

২০১৮ সালে এ পর্যন্ত মাত্র সাতটি ইভেন্টে খেলেছেন ফেদেরার। সেপ্টেম্বরে ক্যারিয়ারের ষষ্ঠ ইউএস ওপেন জয়ের ১০ বছরের অপেক্ষার অবসান ঘটাতে চান এই সুইস তারকা।


আরো সংবাদ

পল্টনে পুলিশের ওপর হামলা : ছাত্রলীগ নেতাসহ আটক ১৭ আফরোজা আব্বাসের ব্যাংক হিসাব জব্দ সংরক্ষিত নারী আসনের বৈধতা নিয়ে রিট নবম ওয়েজবোর্ডের সুপারিশ পর্যালোচনার আগে সাংবাদিক নেতাদের সাথে তথ্যমন্ত্রীর বৈঠক বিশ্ব ইজতেমা নিয়ে রিটের পরবর্তী শুনানি ২৭ জানুয়ারি খাদ্যে ভেজাল দেয়ায় ৭ জনকে কারাদণ্ড সোনারগাঁওয়ে দূষণের প্রতিবাদে মিছিলে হামলা, আহত ১০ গাজীপুরে সালাহ উদ্দিন সরকারসহ বিএনপির ৫ নেতা কারাগারে ঢাকা-সিডনিতে ২৪ ফ্যাট-বাড়ির মালিক আবজালের সম্পদ জব্দের নির্দেশ ফুটবলার সালাউদ্দিনকে মাদক দিয়ে ফাঁসানো সেই এসআই প্রত্যাহার মোসাদ্দেক আলী দম্পতির বিরুদ্ধে দুদকের চার্জশিট অনুমোদন

সকল