০৬ ডিসেম্বর ২০১৯

জন্মদিন পালন করতে সিসিইউতে ফারিয়া

জন্মদিন পালন করতে সিসিইউতে ফারিয়া - ছবি : ফেসবুক

অসুস্থ নানু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালের সিসিইউতে ভর্তি। সেখানে গিয়ে জন্মদিন পালন করেছেন মডেল অভিনেত্রী ফারিয়া শাহরিন। অথচ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট অর্থাৎ হৃদযন্ত্রের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রোগিদের অত্যন্ত জরুরি অবস্থায় চিকিৎসা দেয়া হয়। যেখানে জটিল স্বাস্থ্য সেবা পর্যবেক্ষণের টিমটি নার্স, ডাক্তার, ফার্মাসিস্ট, বিভন্ন ধরণের থেরাপিস্ট, সমাজকর্মীরা সারাক্ষণ রোগীকে সেবা দিয়ে থাকেন। খুব গুরুত্বপূর্ণ কিছু না হলে সেখানে স্বজনদেরও প্রবেশ করতে দেয়া হয় না।

এমন স্পর্ষকাতর এক জায়গায় জন্মদিন পালন করে বিস্ময়ের জন্ম দিয়েছেন ফারিয়া। হাসপাতালের সিসিইউর ভেতর জন্মদিন পালনের পর শনিবার বিকেলে ফেসবুকে একটি পোষ্ট দিয়েছেন তিনি। সেখানে ফারিয়া, তার মা ও নানুকে দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন, ‘লাইফের ওয়ান অফ দ্যা বেস্ট বার্থডে ছিল আজ কে। আমার নানু সিসিইউতে তাই নেই কোনো আয়োজন। নানুর মন ভালো করার জন্য আমাদের এই প্লান। আমি অনেক হ্যাপি কারণ আমার জন্মদিন উপলক্ষ্যে নানু কেকও খাইছেন, আলহামদুলিল্লাহ।’

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তবে তার সমসাময়িকদের তুলনায় ফারিয়ার কাজের সংখ্যা একেবারেই কম। গত কয়েক বছর পড়াশোনার জন্য তিনি ছিলেন মালয়েশিয়ায়। সম্প্রতি তিনি দেশে ফিরে আবারও নিয়মিত কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik