film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২০ ফেব্রুয়ারি ২০২০

মিস ইউনিভার্সে অংশ নিচ্ছে বাংলাদেশ, বিচারক সুস্মিতা

মিস ইউনিভার্সে অংশ নিচ্ছে বাংলাদেশ, বিচারক সুস্মিতা - ছবি : সংগৃহীত

চলতি বছর ডিসেম্বরে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স প্রতিযোগিতার ৬৮ তম আসরে অংশগ্রহণের লক্ষ্যে প্রথমবারের মত প্রস্তুত হচ্ছে বাংলাদেশ। আন্তর্জাতিক অঙ্গনে এ দেশের আত্মবিশ্বাসী সুন্দরীদের জন্য যা খুলে দেবে এক বিশাল সম্ভাবনার দ্বার। আগামী ২৩ অক্টোবর, ২০১৯ ঢাকায় অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯-এর গ্র্যান্ড ফিনালে, যার বিজয়িনীই পরবর্তীতে আন্তর্জাতিক প্রতিযোগিতাটিতে অংশ নিবেন। শনিবার হোটেল সোনারগাঁও-এ এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই তথ্য জানানো হয়।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র চেয়ারম্যান জনাব রিজওয়ান বিন ফারুক বলেন, বাংলাদেশের অন্যতম সেরা সুন্দরী, বুদ্ধিমতী, অভিজাত, মেধাবী ও আত্মবিশ্বাসী তরুণীদের বিশ্বের দরবারে তুলে ধরবে মিস ইউনিভার্স বাংলাদেশ। এবারের মিস ইউনিভার্স এর প্রতিপাদ্য ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য্য’। একজন আত্মবিশ্বাসী নারীর সকল সৌন্দর্য্য এবং গুণাগুন প্রশংসনীয় এই বিশ্বাসেই ধাবমান হয়েছে এবারের প্রতিযোগিতা।

জনাব রিজওয়ান আরও বলেন, বাংলাদেশের নারীদের জন্য এটি হবে এমন একটি প্ল্যাটফর্ম যেখানে তারা তাদের চলার পথে নানা চ্যালেঞ্জ মোকাবেলাসহ নানামুখী সামাজিক কার্যক্রমের মাধ্যমে মানবতার সেবায় এগিয়ে আসবে। বর্তমানে নারী নির্যাতন আমাদের সমাজের একটি অন্যতম গুরুতর সমস্যা আর এই পদক্ষেপটির মাধ্যমে নারী নির্যাতন-এর বিরুদ্ধে দেশব্যাপী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা সম্ভব হবে। এটি আমাদের জন্য অত্যন্ত গর্বের একটি বিষয় যে এর মাধ্যমে প্রথমবারের মত বাংলাদেশের একজন প্রতিনিধি মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরবেন এবং প্রমাণ করবেন বাংলাদেশী নারীরাও বিশ্বের যে কোনো দেশের নারীদের মতই আত্মবিশ্বাসী।

সংবাদ সম্মেলনের মাধ্যমে আরও জানা যায়, বলিউড সুপারস্টার এবং মিস ইউনিভার্স ১৯৯৪, সুস্মিতা সেন গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে উপস্থিত থেকে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন এবং বিজয়ী প্রতিযোগীকে মুকুট পরিয়ে দিবেন।
‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ অনুষ্ঠানটি সম্প্রচার করবে টিভি চ্যানেল আরটিভি।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে আরও থাকছেন মডেল ও অভিনেত্রী বিপাশা হায়াত, পালস্ হেলথ কেয়ার এর ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা, মাহিন খান এবং ফ্যাশন ডিজাইনার তুতলী রহমান।

অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর ধারণ করবে বাংলাদেশের অন্যতম অগ্রগামী সফটওয়্যার প্লাটফর্ম ‘ফ্লোরা ব্যাংক’। ফ্লোরা ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর মুস্তাফা রফিকুল ইসলাম বলেন, এমন একটি আয়োজনের অংশ হতে পারাও একটি বিরাট সম্মান এবং এর মাধ্যমে মূলত নারীর ক্ষমতায়ন ও নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে চান তারা। মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে বিশ্ববাজারে প্রবেশ করাই তাদের লক্ষ্য।

মিস ইউনিভার্স বাংলাদেশ এর অন্যান্য স্পন্সর ও পার্টনারসমূহের মধ্যে থাকছে ইনগ্লট, স্প্ল্যাশ, ইয়েলো, সহজ, মিসফিট টেকনোলজিস, বাঘেরবাচ্চা ডিজিটাল, বাংলাদেশ হেরিটেজ ক্রাফট ফাউন্ডেশন, এবং পি আর পার্টনার নর্থব্রুক কনসালট্যান্টস।

 


আরো সংবাদ

বাণিজ্যমন্ত্রীকে ব্যক্তিগতভাবে পছন্দ করি : রুমিন ফারহানা (৯২৯৫)শাজাহান খানের ভাড়াটে শ্রমিকরা এবার মাঠে নামলে খবর আছে : ভিপি নুর (৭১৮৬)ফিলিস্তিনিদের সঙ্গে আর যুদ্ধে জড়াতে চাই না : ইসরাইলি যুদ্ধমন্ত্রী (৬৭৯৮)খালেদা জিয়াকে নিয়ে কথা বলার এত সময় নেই : কাদের (৬৪৯২)আমি কর্নেল রশিদের সভায় হামলা চালিয়েছিলাম : নাছির (৫৯৮৯)ট্রাম্প-তালিবান চুক্তি আসন্ন, পাকিস্তানের ভূমিকা নিয়ে চিন্তা দিল্লির (৫৩৩০)ট্রাম্পের পছন্দের যেসব খাবার থাকবে ভারত সফরে (৫১৩৭)কচুরিপানা চিবিয়ে খাচ্ছে যুবক, দেখুন সেই ভাইরাল ভিডিও (৪৯৬৪)বিমান থেকে ক্রুজ ক্ষেপণাস্ত্র পরীক্ষা পাকিস্তানের (৪৯২৯)সিরিয়া নিয়ে এরদোগানের হুমকি, যা বলছে রাশিয়া (৪৬৭৭)