২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মনপুরার নায়িকার প্রেমের দুষ্টুচক্র, সাথে রং চা

মনপুরার নায়িকার প্রেমের দুষ্টুচক্র, সাথে রং চা - নয়া দিগন্ত

নন্দিত অভিনেত্রী ফারহানা মিলিকে এবারের ঈদে দুটি সাতপর্বেও ঈদ ধারাবাহিক নাটকে অভিনয়ে দেখা যাবে। দুটি ধারাবাহিকেরই কাজ তিনি এরইমধ্যে শেষ করেছেন। একটি কায়সার আহমেদের নির্দেশনায় ‘প্রেমের দুষ্টুচক্র’ এবং অন্যটি অসীম গোমেজের ‘রং চা’।

‘প্রেমের দুষ্টুচক্র’ ধারাবাহিকটির শুটিং হয়েছে রাজধানীর উত্তরা’সহ আশেপাশের এলাকায়। ‘রং চা’র শুটিং হয়েছে সিলেটে যেতে যেতে পথে এবং সিলেটে। ফারহানা মিলি বলেন,‘ যেহেতু ঈদের নাটক তাই দুটি নাটকই কমেডি ঘরানার গল্প নিয়ে নির্মিত। দর্শকের বিনোদনের কথা ভাবনায় রেখেই কায়সার ভাই এবং অসীম দা দুটি ধারাবাহিক বেশ যত্ন নিয়েই নির্মাণের চেষ্টা করেছেন। আমরা যারা অভিনয় করেছি তারাও দু’টি নাটকে অভিনয় বেশ উপভোগ করেছি। আশা করা যায় দর্শক দুটো নাটকই বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন।’

ফারহানা মিলি আরো জানান , রং চা’ ঈদ ধারাবাহিকটিতে তাকে নতুন এক চরিত্রে দর্শক দেখতে পাবেন একেবারেই নাটকের শেষপ্রান্তে। অভিনেতা এফএস নাঈম ও মিলিকে শেষপ্রান্তে দর্শক নতুন করে আবিষ্কার করবেন। এদিকে আগামী ঈদের জন্য বেশ কয়েকটি খ- নাটকেও কাজ করবেন ফারহানা মিলি। এদিকে ফারহানা মিলি অভিনীত সঞ্জিত সরকার পরিচালিত ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকটি নিয়মিত আরটিভিতে এবং তোফায়েল সরকার পরিচালিত ‘গুডডু বুড়া’ নিয়মিত দূরন্ত টিভিতে প্রচার হচ্ছে।

ফারহানা মিলি বলেন,‘ দূরন্ত টিভি মূলত বাচ্চাদের চ্যানেল। কিন্তু এই চ্যানেলও যে বাচ্চারা’সহ বাচ্চার বাবা মায়েরাও দেখেন তা এই নাটকে অভিনয় না করা হলে বুঝতে পারতাম না। গুডডু বুড়া নাটকে অভিনয়ের জন্য আমি বেশ সাড়া পাচ্ছি প্রতিনিয়ত।’ দূরন্ত টিভিতে প্রতি শুক্র ও শনিবার সকাল সাড়ে ৭টা ও রাত সাড়ে ৮টায় প্রচার হয় ২৬ পর্বের এই ধারাবাহিক নাটকটি। আগামী ঈদে এনটিভিতে মিলি অভিনীত ‘রং চা’ এবং এটিএন বাংলায় ‘প্রেমের দুষ্টুচক্র’ প্রচার হবে। ফারহানা মিলি অভিনীত একমাত্র সিনেমা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’।

এরপর তিনি আর নতুন কোন সিনেমায় অভিনয় করেননি। একটি সিনেমাতে অভিনয় করেই তিনি যে জনপ্রিয়তা পেয়েছিলেন তার রেশ ধরেই এগিয়ে যাচ্ছেন তিনি। এখনো প্রতিনিয়ত মনপুরা’তে অভিনয়ের জন্য সাড়া পান তিনি।

মনপুরা’ মুক্তির সময়কালে তিনি বাংলালিংকের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেও বেশ আলোচনায় আসেন। উল্লেখ্য ‘রং চা’ রচনা করেছেন এজাজ মুন্না এবং ‘প্রেমের দুষ্টুচক্র’ রচনা করেছেন শফিকুর রহমান সান্ত¡নু।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল