২৬ জানুয়ারি ২০২০

এটিএম শামসুজ্জামানের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

এটিএম শামসুজ্জামান - ছবি : সংগৃহীত

অসুস্থ চলচ্চিত্র ও নাট্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দেয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে।

সোমবার সকালে রাজধানীর ডেমরার আজগর আলী হাসপাতালে এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েলের হাতে চেকটি তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীতশিল্পী রফিকুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বেশ কিছুদিন ধরেই পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতা। গত ২৬ এপ্রিল ডেমরার আজগর আলী হাসপাতালে ভর্তি করার পরদিন তার একটি অপারেশন করা হয়। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

এরপর অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় গত ৩ মে শুক্রবার সকালে তার লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। কিন্তু আবারও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বর্তমানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বরেণ্য এ অভিনেতার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।


আরো সংবাদ

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৫৬৩০)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৮৪৮)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯১৬৭)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৮১৮৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬২৬১)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫৬৯২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৫৫)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৫০৬৫)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৮৯৫)মার্কিন সেনা প্রত্যাহারের দাবিতে বাগদাদের রাজপথে ২৫ লাখ ইরাকি (৪২৪৬)