২৩ ফেব্রুয়ারি ২০১৯

আবার বিয়ের পিঁড়িতে ফারজানা ব্রাউনিয়া 

২০ নভেম্বর সাভার গলফ ক্লাবে বিয়ের ফটোসেশনে অংশ নেন ব্রাউনিয়া ও হাসান - সংগৃহীত

বিয়ে করেছেন জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া। পাত্র লে. জে. (অব.) হাসান সারওয়ার্দী। ব্রাউনিয়ার ঘনিষ্ট একটি সূত্র খবরটি নিশ্চিত করেছেন। শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে দুজনেরই গায়ে হলুদের অনুষ্ঠান হওয়ার কথা। আগামি সোমবার ২৬ নভেম্বর সেনাকুঞ্জে তাদের বিয়ের মূল অনুষ্ঠান হবে। 

ব্রাউনিয়ার ঘনিষ্ট সূত্র জানিয়েছেন, দুই পরিবারের সম্মতিতে বেশ ঝাকঁজমক ভাবেই এই বিয়ের অনুষ্ঠান হবে। এরই মধ্যে বিয়ে ও গায়ে হলুদের কার্ড আত্মীয়-স্বজন ও বন্ধু-বন্ধবদের কাছে পৌঁছানো হয়েছে। 

ফারজানা ব্রাউনিয়া এর আগে আরো দুইবার বিয়ে করেছিলেন। পূর্বের দুই সংসারে তার দুই ছেলেও এক মেয়ে রয়েছে। 

ব্রাউনিয়া বলেন, ‘আমাদের মধ্যে পরিচয় কাজের সূত্রে। ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই-সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সাথে পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে গত ৬ নভেম্বর আক্‌দ আর ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়।’ আগামী ২৬ নভেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হবে বলে জানান তিনি। এর মধ্যে গত ২০ নভেম্বর তারা সাভার গলফ ক্লাবে যান পাশ্চাত্য শৈলীতে বিয়ের ফটোসেশনে অংশ নেন।

চৌধুরী হাসান সারওয়ার্দী বলেন, ‘আশা করছি, আমরা দুজনের পাশাপাশি দুই পরিবারও সুখী হবে।’ তিনি জানান, আগের স্ত্রীর সাথে বিচ্ছেদ হয়ে গেছে। দীর্ঘ সময় তারা আলাদা থাকছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে মায়ের সাথে বিদেশে থাকেন।

রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন চৌধুরী হাসান সারওয়ার্দী। ২৬ মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এরপর তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন। সেখান থেকে এ বছরের ১ জুন অবসের যান। এর আগে তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন। এখন দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।

২০০০ সালে বাংলাদেশ টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে ব্রাউনিয়ার শোবিজ যাত্রা শুরু হয়। তখন তিনি ইংরেজি সংবাদ পড়তে। তবে ফারজানা ব্রাউনিয়া নামটি দেশজুড়ে আলোচনায় আসে ২০০৪ সালে দুবাইয়ে অনুষ্ঠিত ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ভিন্ন ধর্মী উপস্থাপনার পর। এছাড়াও তার উপস্থানায় জনপ্রিয় অনুষ্ঠান গুলোর মধ্যে রয়েছে, গেম শো লেটস মুভ, রাজনীতিভিক্তিক শো হাঁড়ি কড়াই রান্নার লড়াই, চ্যানেল আই সেরা কণ্ঠ অন্যতম।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme