২৩ ফেব্রুয়ারি ২০১৯

তাহসানের বিপরীতে তিশা

-

বিশেষ বিশেষ দিবসে ছোটপর্দায় অভিনয়ে তাহসানের দেখা মিলে। ভালোবাসা দিবস, পহেলা বৈশাখ এবং দুই ঈদেই বিশেষত অভিনয়ে দেখা যায় তাহসানকে। এর বাইরে বছরজুড়ে দেশ বিদেশে স্টেজ শো এবং গানের কাজেই ব্যস্ত থাকনে জনপ্রিয় এই কন্ঠশিল্পী। আগামী ঈদেও তাহসানকে তিনটি নাটকে অভিনয়ে দেখা যাবে। তবে এবারই প্রথম তাহসানের বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় নাট্যাভিনেত্রী তানজিন তিশা। মাহমুদুর রহমান হিমির রচনা ও নির্দেশনায় ‘বাড়ি ফেরা’ নাটকে তাহসান ও তানজিন তিশা প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। গেলো রবিবার রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। তানজিন তিশা এখন পর্যন্ত বিভিন্ন নাটকে অপূর্ব, সজল, আফরান নিশো, সিয়াম, তৌসিফ, জোভান’সহ আরো অনেকের বিপরীতে অভিনয় করে নিজের অভিনয়ে দিয়ে দর্শককে মুগ্ধ করেছেন। তাহসানের বিপরীতেই অভিনয় করা ব্যাটে বলে যেন মিলছিলোনা।

অবশেষে মাহমুদুর রহমান হিমির নির্দেশনাতেই তানজিন তিশা তাহসানের বিপরীতে অভিনয় করার সুযোগ পেলেন। অবশেষে নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তাহসান বলেন,‘এই নাটকটির ঈদ সম্পর্কিত একটি গল্পের নাটক। এর আগেও আমি হিমির নির্দেশনায় দুটি নাটকে অভিনয় করেছি। হিমি বেশ যত্ন নিয়ে নাটক নির্মাণের চেষ্টা করে। নাটকটির গল্প আমার ভালোলেগেছে। তানজিন তিশার সঙ্গে এটা আমার প্রথম কাজ। কাজ করতে গিয়ে দেখলাম তিশা ভালো অভিনয় করে।’

তানজিন তিশা বলেন,‘ এবারের ঈদে যতোগুলো নাটকে অভিনয় করেছি বলা যায় প্রত্যেকটি নাটকেরই গল্প অসাধারণ। বাড়ি ফেরা নাটকটির গল্পও চমৎকার। এই পরিচালকের নির্দেশনায় যেমন এটা আমার প্রথম কাজ ঠিক তেমনি তাহসান ভাইয়ের সঙ্গেও এটা আমার প্রথম কাজ। অনেকদিন ধরেই তাহসান ভাইয়ের সঙ্গে কাজ করার প্রস্তাব আসছিলো, কিন্তু হয়ে হয়ে করেও করা হয়ে উঠছিল না। অবশেষে বাড়ি ফেরা নাটকটির মধ্যদিয়ে তাহসান ভাইয়ের সঙ্গে কাজ করা হলো। একজন শিল্পীর সঙ্গে কাজ করার ক্ষেত্রে কম্পোর্ট জোন এবং সার্পোটিভ হওয়াটা খুব জরুরী। তাতে অভিনয় অনেক ভালো হয়।

তাহসান ভাইয়ের সঙ্গে কাজ করে আমি তা পেয়েছি। পরিচালকও অনেক সহযোগি। এর আগে হিমির নির্দেশনায় তাহসান ‘এই পথ যদি না শেষ হ এবং ‘আবারো নাটকে অভিনয় করেছিলেন। এদিকে মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ চলচ্চিত্রের তাহসানের গাওয়া ‘আমি পারব না তোমার হতে’ ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটি এরই মধ্যে শ্রোতা দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে।


আরো সংবাদ

পরীক্ষার্থীকে উত্যক্ত করায় ছাত্রলীগ নেতার কারাদণ্ড তাড়াশে উৎকোচ ছাড়া মিলছেনা সেচ সংযোগ ডাকসু নির্বাচনে দলীয় মনোনয়ন বিতরণ করছে ছাত্রদল আওয়ামী লীগের দুই পক্ষের ব্যাপক গোলাগুলি, নিহত ২ আসামে মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৮৪, হাসপাতালে ভর্তি ২০০ টুইটারের সহ-প্রতিষ্ঠাতা ইভান উইলিয়ামসের পদত্যাগ গুপ্তচর বৃত্তির অভিযোগে দুই সিনিয়র পাকিস্তানি সেনা কর্মকর্তার কোর্ট মার্শাল বেঙ্গালুরুর বিমান প্রদর্শনীতে ভয়াবহ অগ্নিকাণ্ড : পুড়ে গেছে ১০০ গাড়ি স্বেচ্ছাসেবক লীগ নেতার হয়ে পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কলেজছাত্র আটক পাকিস্তানি শিল্পীদের বাদ দিলে ভারত ছাড়বেন শাহরুখ! হজে প্রবাসী স্বেচ্ছাসেবক নিয়োগ ও ওমরায় প্রাক-নিবন্ধনের বিধান

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme