১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

বৈশাখী টিভিতে নায়করাজ রাজ্জাক সপ্তাহ

-

শাহ্ আলমের প্রযোজনায় বৈশাখী টিভিতে আজ শনিবার থেকে শুরু হয়েছে নায়করাজ রাজ্জাক সপ্তাহ। তাকে স্মরণ করার জন্যই নায়করাজ অভিনীত ছবির প্রিয় সব গান নিয়ে সাজানো হয়েছে বৈশাখী টিভির নিয়মিত আয়োজন ‘মিউজিক অ্যালবাম’ অনুষ্ঠান। প্রচার হবে প্রতিদিন সকাল ৯ টা ১০ মিনিটে। চলবে ২ আগস্ট পযন্ত।
আজ প্রচার হবে রাজ্জাক-কবরী জুটির দীপ নেভে নাই ছবির-আমার এ গান তুমি শুনবে, স্মৃতিটুকু থাক ছবির-মন তো ছোঁয়া যাবে না, পরিচয় ছবির- মিছে মিছে রাগ করো না, আবির্ভাব ছবির- কাছে এসো যদি বলো, রংবাজ ছবির-হৈ হৈ রঙ্গিলা রে...।
২৯ জুলাই রবিবার প্রচার হবে রাজ্জাক-শাবানা জুটির অমর প্রেম ছবির-আমি কার জন্যে পথ চেয়ে রবো, পুত্রবধূ ছবির- জীবনো আঁধারে পেয়েছি তোমারে, অবুঝ মন ছবির- শুধু গান গেয়ে পরিচয়, কাবিন ছবির- তোমাকে পাওয়ার সুখে, ঘরনী ছবির- আরে ও আমার ময়না।
৩০ জুলাই সোমবার প্রচার হবে রাজ্জাক-ববিতা জুটির সোহাগ ছবির- এ আকাশকে স্বাক্ষী রেখে এবং আমি সাজবো নতুন সাজে, অসাধারণ ছবির- রাগের চেয়ে তোমার ও মুখ, লাইলী মজনু ছবির- তুমি আমি দু’জনে, অর্পণ ছবির- ভালোবাসা নামে এক চিঠি এসেছে...।
৩১ জুলাই মঙ্গলবার প্রচার হবে রাজ্জাক-সুজাতা ও শবনম জুটির জনপ্রিয় গান। এর মধ্যে- নাচের পুতুল ছবির- আয়নাতে ঐ মুখ, অশ্রু দিয়ে লেখা ছবির- ও দুটি নয়নে স্বপনে চয়নে, আপনজন ছবির-স্লামালেকুম কেন এত দেরি হলো, এতটুকু আশা ছবির- রাগ করবার আরো যে কত, নাচের পুতুল ছবির- ও নদী ও আকাশ...।
১ আগস্ট বুধবার প্রচার হবে বন্ধু ছবির- বন্ধু তোর বারাত নিয়া আমি যাব, অভিযান ছবির- এক গেরস্থের ঘরে ছিলো এক হাঁস এবং সেই দিন এলো এতদিন পরে, জিঞ্জির ছবির- সুমন রাজন মোহন, নীল আকাশের নীচে ছবির-হেসে খেলে জীবনটা যদি চলে যায়...।
২ আগস্ট বৃহষ্পতিবার প্রচার হবে দর্পচূর্ণ ছবির- তুমি যে আমার কবিতা, বৌরানী ছবির- যাবে কোথায় আমি যে হেথায় এবং অভিমানী মান করোনা যখন তখন, পিচ ঢালা পথ ছবির- ফুলের কানে ভ্রমর এসে, আপনজন ছবির-শোন্রে বাদল শোন, অশ্রæ দিয়ে লেখা ছবির- না সরে যেওনা...।


আরো সংবাদ



premium cement
মুন্সীগঞ্জে ২ পক্ষের হামলা পাল্টাহামলায় আহত ৭ শুকিয়ে খাঁ খাঁ করছে বড়াল বন্ধ সেচ কার্যক্রম ও নৌপথে ব্যবসা সাম্প্রদায়িকতার মাধ্যমে আমাদের ঐতিহ্যকে নষ্ট করতে দেবো না : নাছিম দুর্ঘটনা রোধে কার্যকর ব্যবস্থা নেয়ার দাবি জি এম কাদেরের আইআরজিসিকে নিষিদ্ধ করার প্রয়োজন দেখেন না সাবেক ব্রিটিশ গোয়েন্দা প্রধান বেতাগীতে সরকারি চাল দামি প্যাকেটজাত করে বিক্রি কোপেনহেগেনের ঐতিহাসিক স্টক এক্সচেঞ্জ ভবনে আগুন ওমরাহ ভিসার অপব্যবহারের বিরুদ্ধে সৌদি আরবের হুঁশিয়ারি বিভিন্ন স্থানে বাংলা বর্ষবরণ কাশ্মিরে নৌকাডুবিতে ৪ জনের মৃত্যু উজিরপুরে মাদক মামলায় জামিনে এসে সাংবাদিকের ওপর হামলা

সকল