২৫ সেপ্টেম্বর ২০১৮

বৈশাখী টিভিতে নায়করাজ রাজ্জাক সপ্তাহ

-

শাহ্ আলমের প্রযোজনায় বৈশাখী টিভিতে আজ শনিবার থেকে শুরু হয়েছে নায়করাজ রাজ্জাক সপ্তাহ। তাকে স্মরণ করার জন্যই নায়করাজ অভিনীত ছবির প্রিয় সব গান নিয়ে সাজানো হয়েছে বৈশাখী টিভির নিয়মিত আয়োজন ‘মিউজিক অ্যালবাম’ অনুষ্ঠান। প্রচার হবে প্রতিদিন সকাল ৯ টা ১০ মিনিটে। চলবে ২ আগস্ট পযন্ত।
আজ প্রচার হবে রাজ্জাক-কবরী জুটির দীপ নেভে নাই ছবির-আমার এ গান তুমি শুনবে, স্মৃতিটুকু থাক ছবির-মন তো ছোঁয়া যাবে না, পরিচয় ছবির- মিছে মিছে রাগ করো না, আবির্ভাব ছবির- কাছে এসো যদি বলো, রংবাজ ছবির-হৈ হৈ রঙ্গিলা রে...।
২৯ জুলাই রবিবার প্রচার হবে রাজ্জাক-শাবানা জুটির অমর প্রেম ছবির-আমি কার জন্যে পথ চেয়ে রবো, পুত্রবধূ ছবির- জীবনো আঁধারে পেয়েছি তোমারে, অবুঝ মন ছবির- শুধু গান গেয়ে পরিচয়, কাবিন ছবির- তোমাকে পাওয়ার সুখে, ঘরনী ছবির- আরে ও আমার ময়না।
৩০ জুলাই সোমবার প্রচার হবে রাজ্জাক-ববিতা জুটির সোহাগ ছবির- এ আকাশকে স্বাক্ষী রেখে এবং আমি সাজবো নতুন সাজে, অসাধারণ ছবির- রাগের চেয়ে তোমার ও মুখ, লাইলী মজনু ছবির- তুমি আমি দু’জনে, অর্পণ ছবির- ভালোবাসা নামে এক চিঠি এসেছে...।
৩১ জুলাই মঙ্গলবার প্রচার হবে রাজ্জাক-সুজাতা ও শবনম জুটির জনপ্রিয় গান। এর মধ্যে- নাচের পুতুল ছবির- আয়নাতে ঐ মুখ, অশ্রু দিয়ে লেখা ছবির- ও দুটি নয়নে স্বপনে চয়নে, আপনজন ছবির-স্লামালেকুম কেন এত দেরি হলো, এতটুকু আশা ছবির- রাগ করবার আরো যে কত, নাচের পুতুল ছবির- ও নদী ও আকাশ...।
১ আগস্ট বুধবার প্রচার হবে বন্ধু ছবির- বন্ধু তোর বারাত নিয়া আমি যাব, অভিযান ছবির- এক গেরস্থের ঘরে ছিলো এক হাঁস এবং সেই দিন এলো এতদিন পরে, জিঞ্জির ছবির- সুমন রাজন মোহন, নীল আকাশের নীচে ছবির-হেসে খেলে জীবনটা যদি চলে যায়...।
২ আগস্ট বৃহষ্পতিবার প্রচার হবে দর্পচূর্ণ ছবির- তুমি যে আমার কবিতা, বৌরানী ছবির- যাবে কোথায় আমি যে হেথায় এবং অভিমানী মান করোনা যখন তখন, পিচ ঢালা পথ ছবির- ফুলের কানে ভ্রমর এসে, আপনজন ছবির-শোন্রে বাদল শোন, অশ্রæ দিয়ে লেখা ছবির- না সরে যেওনা...।


আরো সংবাদ