২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাদা ফুল-এ নাসিম মম

সাদা ফুল-এ নাসিম মম - ছবি : সংগৃহীত

আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য সুমন আনোয়ারের রচনা ও নির্দেশনায় নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘সাদা ফুল’। নাটকটিতে একসঙ্গে অভিনয়ে দেখা যাবে আহসান হাবিব নাসিম ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে আহসান হাবিব নাসিম বলেন,‘ সুমন আনোয়ারের নির্দেশনায় এর আগেও আমি অনেক নাটকে অভিনয় করেছি। সুমন খুব ভালো একজন নাট্যরচয়িতা, পাশাপাশি খুব মেধাবী একজন নির্মাতা। আমি ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি তার নির্দেশনায় কাজ করতে। সুমন সবসময়ই ভীষণ যত্ন নিয়ে ধীরে ধীরে সময় নিয়ে কাজ করে। যে কারণে তার প্রতিটি কাজই দর্শকের কাছে অন্যরকম গ্রহণযোগ্যতা পায়। মম নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী। তার সঙ্গে এই কাজটি আমি বেশ উপভোগ করেছি। আশা করছি সাদা ফুল দর্শকের ভালো লাগবে।’

জাকিয়া বারী মম বলেন, ‘আমাদের সৌভাগ্য যে আমরা আহসান হাবিব নাসিম ভাইয়ের মতো একজন আপাদমস্তক ভালো মানুষকে অভিনয় শিল্পী সঙ্ঘ’র সাধারণ সম্পাদক হিসেবে পেয়েছি।

একজন সহশিল্পী হিসেবেও নাসিম ভাই ভীষণ সহযোগিতাপরায়ণ। নির্মাতা হিসেবে সুমন ভাই এক কথায় অসাধারণ। এই ধরনের গুণী নির্মাতার সঙ্গে কাজ করে একজন শিল্পীকে সত্যিকারের শিল্পীতে পরিণত করতে অনেক সাহায্য করে। সাদা ফুল আশা করছি দর্শকের কাছে বেশ উপভোগ্য একটি নাটক হবে।’ মম এরই মধ্যে ইন্দোনেশিয়ার বালি থেকে ফিরে তাসলিমা মুক্তার নির্দেশনায় একটি ঈদ নাটকের শুটিং-এ অংশ নিয়েছেন। ঈদের আগ পর্যন্ত তিনি টানা বেশ কয়েকটি নাটক টেলিফিল্মের কাজে ব্যস্ত থাকবেন। এরই মধ্যে তিনি রায়হান রাফির নির্দেশনায় ‘দহন’ চলচ্চিত্রের কাজও শেষ করেছেন।
ছবি : মোহসীন আহমেদ কাওছার

 


আরো সংবাদ



premium cement
ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল!

সকল