১৮ সেপ্টেম্বর ২০১৮

ইমনের সাথে টোনাটুনির প্রেম-এ মানতাসা

ইমনের সাথে টোনাটুনির প্রেম-এ মানতাসা - ছবি : নয়া দিগন্ত

এবারের ঈদ উল ফিতরটা ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৮’র চ্যাম্পিয়ন মিম মানতাসা’র জন্য তার জীবনের অন্যতম একটি ঈদ হতে যাচ্ছে। কারণ এবারের ঈদের আগেই তিনি এই রিয়েলিটি শো’তে চ্যাম্পিয়ন হয়েছেন। আবার এবারের ঈদে তিনি তিনটি নাটকে অভিনয় করেছেন। প্রথমবারের মতো টিভি পর্দায় মানতাসার অভিনয় দেখা যাবে এবারের ঈদে। চিত্রনায়ক ইমনের সঙ্গে এবারই প্রথম নাটকে অভিনয় করেছেন মানতাসা।

তুহিন হোসেনের নির্দেশনায় ‘টোনাটুনির প্রেম’ নাটকে মানতাসা অভিনয় করেছেন। নাটকটি ঈদের তৃতীয়দিন আরটিভিতে রাত দশটায় প্রচার হবে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন,‘ মানতাসা অভিনয়ে নতুন। প্রতিমুহুর্তে অভিনয় শেখার আগ্রহ আছে তারমধ্যে। এই আগ্রহটা যদি সে ধরে রাখতে পারে তাহলে একদিন অভিনয়ে তার আলাদা অবস্থান তৈরী হবে নিশ্চয়ই।’ মানতাসা বলেন,‘ এই নাটকের শুটিং যখন করি তখন তুহিন ভাই অনেক অসুস্থ ছিলেন। কিন্তু তারপরও তিনি অসুস্থতা নিয়েই শুটিং করেছেন। নাটকটির গল্প খুব সুন্দর। আমি অভিনয়ে একেবারেই নতুন। কিন্তু ইমন ভাই এবং তুহিন ভাই আমাকে খুউব সহযোগিতা করেছেন। এরইমধ্যে নাটকটির প্রোমো আমি দেখেছি। আমার কাছে ভালোলেগেছে। আশাকরি দর্শকেরও ভালোলাগবে।’

এবারের ঈদে আরো দুটি নাটকে দেখা যাবে মানতাসাকে। নাটক দুটি হচ্ছে ফেরদৌস হাসানের ‘বিবাহ কলহ’ এবং মুস্তাফা কামালা রাজের ‘ভবঘুরে’। মিমের গ্রামের বাড়ি পাবনা শহরের কফিল উদ্দিন পাড়ায়। ঈদ ঢাকাতে করলেও ঈদের পর সেখানে যাবেন বেড়াতে। মানতাসার বাবা আব্দুল আউয়াল। মা গুলশান আরা বেগম। মানতাসা নামটি রেখেছেন তারই ফুফু আমেনা খাতুন। মানতাসার দুই বোন সুইটি ও স্নিগ্ধা এবং একমাত্র ভাই রিফাত। রিফাতের উৎসাহেই মূলত লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় নাম দেয়া। পরে মেজ বোন স্নিগ্ধাও তাকে খুব উৎসাহ দিয়েছেন। সবমিলিয়েই মানতাসা নিজেকে নিজের পছন্দের জায়গায় নিয়ে আসতে পেরেছেন। একজন সত্যিকারের অভিনেত্রী হওয়ারই স্বপ্ন দেখেন মানতাসা। মানতাসা জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের ফাইন আর্টসের ফাইনাল ইয়ারের ছাত্রী। তার প্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও নূসরাত ইমরোজ তিশা এবং প্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম।

 


আরো সংবাদ