২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈদের ৭দিন বাংলাভিশনে ‘ফেয়ার প্লে’

-

ঈদের সাত দিন বাংলা ভিশনের পর্দায় থাকছে ধারাবাহিক নাটক ‘ফেয়ার প্লে’। নাটকটি লিখেছেন কথা সাহিত্যিক ও নাট্যকার পলাশ মাহবুব এবং পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। অভিনয় করেছেন জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী, তিশা, আবুল হায়াত, দিলারা জামান, রুনাখান, আব্দুল্লাহ রানা, সাহেদ আলী সুজন, সুজাত শিমুলসহ অনেকে।

‘ফেয়ার প্লে’ বাংলাভিশনে প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত। রাত ৮টা ৪০ মিনিটে।

ফেয়ার প্লে সম্পর্কে নাটকটির নাট্যকার পলাশ মাহবুব বলেন, ফেয়ার প্লে মূলত পারিবারিক গল্পের নাটক। আমাদের দেশে পারিবারিক নাটকের একটি ঐতিহ্য আছে। কিন্তু ইদানিং সেভাবে পারিবারিক গল্পের নাটক খুব একটা দেখা যায়না। আমরা দর্শকদের একটা পরিবারের গল্প বলার চেষ্টা করেছি। আর যেহেতু ঈদের সময় বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা থাকবে সেজন্য নাটকের গল্পেও থাকছে ফুটবলের ছোঁয়া। আশা করছি নাটকটি দর্শকরা উপভোগ করবেন।

পরিচালক আবু হায়াত মাহমুদ ও নাটকটি নিয়ে বেশ আশাবাদী। তিনি জানালেন, নাটকটি নির্মাণ করে তিনি খুব সন্তুষ্ট। ভালো স্ক্রিপ্ট, শিল্পীদের দারুণ অভিনয়, চ্যানেল কর্তৃপক্ষের আন্তরিকতা সব মিলিয়ে আশাবাদী হওয়ার মতো একটি কাজ হয়েছে। বাকিটা এখন দর্শকদের হাতে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল