২৪ মার্চ ২০১৯

সাত নাটকে তানজিন তিশা

সাত নাটকে তানজিন তিশা - ছবি : নয়া দিগন্ত

এই সময়ের গুণী তরুণ নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহর নির্দেশনায় আগামী ঈদে বিভিন্ন চ্যানেলে এবং ইউটিউবে সাতটি নাটকে দেখা যাবে এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাকে। বিগত দুই মাসে বান্নাহর নির্দেশনায় নাটকগুলোতে বিভিন্ন সময়ে তানজিন তিশা সিডিউল দিয়ে নাটকগুলোতে অভিনয় করেছেন। আজও তানজিন তিশা বান্নাহর নির্দেশনায় নাটকের শুটিংয়ে অংশ নেবেন। বান্নাহর নির্দেশনায় এবারের ঈদে যে সাতটি নাটকে তানজিন তিশাকে দেখা যাবে সেগুলো হচ্ছে ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’, ‘কুরিয়ার সার্ভিস’, ‘হোম টিউটর’, ‘ব্রাজিল ভার্সেস আর্জেন্টিনা’, ‘বোধ’, ‘বোন’ ও ‘ছাত্র’।

এর মধ্যে শুধু ‘বোন’ নাটকের শুটিংই শুধু বাকি আছে। আজ থেকে টানা দু’দিন তানজিন তিশা এই নাটকের শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন বান্নাহ। ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’য় তিশার বিপরীতে আছেন ইরফান সাজ্জাদ- প্রচার হবে সারওয়ার টিউবে, ‘বোন’-এ সহশিল্পী হিসেবে আছেন সাজ্জাদ, শাওন- প্রচার হবে আরটিভিতে, ‘হোম টিউটর’-এ সহশিল্পী আফরান নিশো- প্রচার হবে ওজন এন্টারটেইনম্যান্টে, ‘ব্রাজিল ভার্সেস আর্জেন্টিনা’য় সহশিল্পী নিশো- প্রচার হবে সরয়ার টিউবে, ‘বোধ’-এ সহশিল্পী আদর- প্রচার হবে জিটিভিতে, ‘কুরিয়ার সার্ভিস’-এ সহশিল্পী আফরান নিশো- প্রচারের চ্যানেল ঠিক হয়নি এবং ‘ছাত্র’তে সহশিল্পী তৌসিফ মাহবুব-প্রচার হবে বাংলাভিশনে। ঈদের সাতটি নাটকে নিজের নির্দেশনায় তানজিন তিশাকে নেয়ার কারণ প্রসঙ্গে মাবরুর রশীদ বান্নাহ বলেন,‘ আমার নির্দেশনায় তিশার প্রথম কাজ ছিল চশমায় লেগে থাকা ভালোবাসা।

আমার নির্দেশনায় তার অভিনীত প্রথম প্রচারিত নাটক জীবন’ যা দর্শকের কাছে দারুণ সাড়া পেয়েছে। তিশার সঙ্গে আমার কাজের সম্পর্কটা চমৎকার। তিশা বুঝতে পারে যে আমি কাজটা খুব পছন্দ করি এবং কাজের সময় অন্য কোনো কিছুই আমি মেনে নেই না। তিশাও তার কাজের প্রতি সিরিয়াস থাকে। চরিত্রের প্রতি মনোযোগী থেকে অভিনয় করে। ওর মধ্যে ভালো করার চেষ্টাই কিন্তু আজকের এই পর্যায়ে তাকে নিয়ে এসেছে। নতুন অনেকেই ভালো করার চেষ্টা করছেন। কিন্তু মেহজাবিনের পর তানজিন তিশার মধ্যেই সেই আন্তরিক চেষ্টাটা আমি খুঁজে পেয়েছি। আমার বিশ্বাস তিশা আরো অনেক দূর যাবে।’ তানজিন তিশা বলেন,‘ আগামী ঈদে যে কাজগুলো নিশ্চিত প্রচার হবে সেসব নাটক টেলিফিল্মেই আমি কাজ করেছি এবং করছি। প্রতিদিন কাজ করতে হবে এমন কোনো কথা নেই। যে কারণে গল্প ভালো লাগলেই সেসব নাটক টেলিফিল্মে কাজ করেছি। বান্নাহ ভাইয়ের কাজগুলো ঈদে নিশ্চিত প্রচার জেনেই কাজগুলো করেছি। তার নির্দেশনায় কাজ করতে করতে কিভাবে এতগুলো নাটকে কাজ করা হয়ে গেলো বুঝতেই পারিনি। আমি প্রতিটি কাজ নিয়ে খুবই আশাবাদী। সত্যি বলতে কি অভিনয়টা এখন আমি ভীষণ উপভোগ করছি।

যে কারণে প্রতিটি কাজই আমি ভীষণ সিরিয়াসলি করছি।’ সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে অপূর্ব’র সঙ্গে অভিনীত বান্নাহ নির্দেশিত নাটক ‘জীবন’। তিশা এআরো রইমধ্যে অভিনয় করেছেন গোলাম সোহরাব দোদুলের ‘জোড়া শালিক’, ‘ভিতর বাহির’, মিজানুর রহমান লাবুর ‘আমার কেউ আছে’, আদিত্য জনির ‘অথৈ নীলিমা’, রাহাত মাহমুদের ‘আমার দশের যে’জন’সহ শিহাব শাহীন ও তপু খানের দুটি নাটক।
ছবি : মোহসীন আহমেদ কাওছার

 


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al