২৪ মার্চ ২০১৯

ঈদে ধারাবাহিকে’র জুটি মোনালিসা-ইমন

ঈদে ধারাবাহিকে’র জুটি মোনালিসা-ইমন - ছবি : সংগৃহীত

দুই বছর পর দেশে ফেরার পর একের পর এক নাটক টেলিফিল্মে অভিনয় করছেন মিষ্টি হাসির মডেল অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। এখন পর্যন্ত বিভিন্ন নাটক টেলিফিল্মে তিনি জাহিদ হাসান, মোশাররফ করিম, অপূর্ব, সজল, আফরান নিশো’র বিপরীতে অভিনয় করেছেন। এবার মোনালিসা তার বন্ধু ও অনেক বিজ্ঞাপন ও নাটকের সহশিল্পী ইমনের বিপরীতে একটি ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। নাটকটির নাম ‘ভালোবাসা তোমার আমার’। এটি নির্মাণ করেছেন তরুণ গুনী নির্মাতা মাকসুদুর রহমান বিশাল। গত ৩ জুন থেকে রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়ে শেষ হয়েছে গতকাল। দুই বছর পর মোনালিসা ও ইমন একসঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন।
ধারাবাহিক এ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মোনালিসা বলেন,‘ ভালোবাসা তোমার আমার নাটকের গল্পটা খুব সুন্দর। স্বামী স্ত্রীর মিষ্টি প্রেমের একটি গল্পের নাটক। বিশালের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। সহশিল্পী হিসেবে পেয়েছি আমার বন্ধু ইমনকে। যারসঙ্গে আমার একসঙ্গে কাজ করা হয়েছিলো একটি বিজ্ঞাপনের মধ্যেদিয়ে। বন্ধু হিসেবে ইমন যেমন আমার খুব বিশ্বস্ত একজন বন্ধু ঠিক তেমনি সহশিল্পী হিসেবেও দারুণ একজন সহশিল্পী। আমাদের মধ্যে কাজের বোঝাপড়াটা খুব চমৎকার বলেই কঠিন দৃশ্যও আমরা খুব সহজে অভিনয়ের মধ্যদিয়ে দর্শকের উপভোগ্য করে তুলতে পারি। ইমন অভিনয়ে এখন আরো অনেক বেশি ভালো করছে। ’
ইমন বলেন, ‘নির্মাতা বিশালের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তারমধ্যে ভালো কাজ করার আগ্রহটা আমি বেশ লক্ষ্য করেছি। শিল্পীকে যথেষ্ট স্বাধীনতা দিয়ে কাজ আদায় করে নেন বিশাল। এই ধারাবাহিকে আমার সহশিল্পী হিসেবে আমার বন্ধু মোনালিসাকে পেয়ে কাজটি আমার কাছে অনেক বেশি উপভোগ্য হয়ে উঠেছে। সবসময়ই আমি মোনালিসাকে একজন মডেল হিসেবে প্রাধান্য দিয়েছি। কিন্তু এই নাটকে তার অভিনয় আমাকে রীতিমতো মুগ্ধ করার পাশাপাশি অবাক করেছে। একজন জাত অভিনেত্রী মোনালিসা। আমি খুবই আশাবাদী কাজটি নিয়ে।’ আগামী ঈদে টানা সাতদিন এশিয়ান টিভিতে প্রচার হবে মোনালিসা ইমনের ‘ভালোবাসা তোমার আমার’। বিশালের নির্দেশনাতেই ইমন অভিনীত ‘পোট্রেট’ নাটকটি আসছে ঈদে এনটিভিতে প্রচার হবে বলে জানা যায়।
এদিকে মোনালিসা এরইমধ্যে শেষ করেছেন জাহিদ হাসান, মোস্তফা কামাল রাজ, মোরসালিন শুভ, সরদার রোকন, বিইউ শুভ’সহ আরো বেশ কয়েকজন নির্মাতার নির্দেশনায় ঈদ বিশেষ নাটক টেলিফিল্মের কাজ। ইমন আপাতত ঈদের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al